Homeআন্তর্জাতিকআমি এখন ভারতীয়, বললেন পাকিস্তানি সেই নারী

আমি এখন ভারতীয়, বললেন পাকিস্তানি সেই নারী

অনলাইন গেম পাবজি খেলতে খেলতে ভারতীয় যুবককে মন দিয়ে ফেলেছিলেন পাকিস্তানি নারী। আর সেই প্রেমের টানে চার সন্তানকে নিয়ে স্বামী ও নিজের দেশ ছেড়ে ভারতের নয়ডায় হাজির হয়েছিলেন সেই নারী। জেল থেকে মুক্তি পেয়ে ভারতকেই এখন নিজের দেশ বলে মনে করছেন পাকিস্তানের সীমা হায়দার।

রোববার (৯ জুলাই) ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির এক প্রতিবেদনে এ তথ্য জানা গেছে।

জেল থেকে বেরিয়ে উচ্ছ্বসিত সীমা হায়দার জানিয়েছেন, তিনি নিজেকে ভারতীয় বলেই মনে করছেন। নয়ডার বাসিন্দা শচীন সিংহের সঙ্গে নতুন করে ঘর বাঁধতে চান।

শচীনকে তিনি স্বামী হিসেবে স্বীকার করেও নিয়েছেন। সংবাদমাধ্যমকে সীমা বলেন, ‘আমার স্বামী একজন হিন্দু। তাই আমিও একজন হিন্দু। আমার মনে হয় আমি এখন একজন ভারতীয়ও।’

এই জুটির প্রেমের গল্প বলিউডের সিনেমার মতোই চমকপ্রদ। করোনা মহামারির সময় জনপ্রিয় অনলাইন গেম পাবজি খেলতে খেলতেই মন দেওয়া-নেওয়া হয় দুজনের। পরে সেই সম্পর্কের অন্তরঙ্গতার জের ধরে চার সন্তানসহ পাকিস্তান থেকে নেপাল হয়ে ভারতে ঢুকেছিলেন সীমা। গত ৪ জুলাই তাকে গ্রেফতার করা হয়। সীমাকে আশ্রয় দেওয়ার জন্য শচীন এবং তার বাবাকেও গ্রেফতার করেছিল পুলিশ। সন্তানদের নিয়ে কয়েক দিন জেলে ছিলেন সীমা।

শনিবার (৮ জুলাই) জামিন পাওয়ার পর তিনি বলেন, ‘জামিনের খবর শুনে আমি আনন্দে চিৎকার করে উঠেছিলাম। কারণ, আমি ভেবেছিলাম অনেক মাস আমাকে জেলে কাটাতে হবে। দীর্ঘ লড়াই করে আমি এখানে পৌঁছেছি। করাচি হয়ে প্রথমে দুবাই গিয়েছিলাম। সেখান থেকে নেপাল যাই। তার পর ভারতে আসি।’

Exit mobile version