Homeবিনোদনভারতীয় ভক্তদের চমকে দিলেন টম ক্রুজ

ভারতীয় ভক্তদের চমকে দিলেন টম ক্রুজ

খুব শিগগিরই মুক্তি পেতে চলেছে বিশ্বখ্যাত সুপারস্টার টম ক্রুজ অভিনীত ‘মিশন ইম্পসিবল – ডেড রেকনিং : পার্ট ওয়ান’। ভারতেও সিনেমাটি মুক্তি পাবে। আর তাই ভারতীয় দর্শকদের চমক দিয়েছেন গুণী এই অভিনেতা।

শুধু হলিউড নয়, বলিউডের বক্স অফিসেও রাজত্ব করেন টম ক্রুজ। তাই নিজের মুক্তি প্রতীক্ষিত সিনেমা প্রেমীদের বিশেষ বার্তা দিলেন এ অভিনেতা।

মিশন ইম্পসিবল ফ্র্যাঞ্চাইজির সপ্তম সেশন ‘মিশন ইম্পসিবল – ডেড রেকনিং : পার্ট ওয়ান’ । সিনেমাটির পরিচালক ক্রিস্টোফার ম্যাককুয়ারি।

সম্প্রতি এই সিনেমা প্রচারে স্থানীয় সংবাদ মাধ্যমে দেয়া এক সাক্ষাৎকারে টম ক্রুজ হিন্দিতে সাবলীলভাবে কথা বলেন। সে মুহূর্তের ভিডিও এখন নেট দুনিয়ায় ভাইরাল।

ভারতীয় সংবাদ মাধ্যম পিঙ্কভিলার মাধ্যমে জানা যায়, ভাইরাল ওই ভিডিওতে দেখা যাচ্ছে, টম ক্রুজের কাছে স্থানীয় সাংবাদিক হিন্দি ভাষা শুনতে চায়। তখন বিচলিত না হয়ে অনেকটা সাবলীলভাবেই হিন্দি ভাষায় কথা বলেন টম। নমস্কার, আপনি কেমন আছেন, এ লাইন হিন্দিতে এত সুন্দরভাবে টম বলেন যে ভরাতীয় দর্শকরা সে ভিডিও দেখে রীতিমতো চমকে গেছেন।

পছন্দের বিশ্বখ্যাত সুপারস্টার হিন্দিতে এত সাবলীলভাবে কথা বলায় ভারতীয় দর্শকদের প্রশংসার সাগরে ভাসছেন অভিনেতা। পছন্দের সুপারস্টারের এ গুণে ভারতে বেশ সাড়া ফেলবে তার আপকামিং মুভি, এমনটাই মন্তব্য সিনেমা বোদ্ধাদের।

২০২০ সালে টম অভিনীত মিশন ইম্পসিবল ফ্র্যাঞ্চাইজির সপ্তম সেশনের সিনেমাটির শুটিং শুরু হয়। তবে কোভিডের কারণে সে সিনেমার কাজ আর এগাতে পারেনি। সিনেমার সব শুটিংয়ের কাজ শেষ হয় ২০২১ সালে। সর্বশেষ আরও কিছু কাজ শেষ করার পর আগামী ১২ জুলাই বিশ্বব্যাপী পেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে সিনেমাটি।

Exit mobile version