Homeবিনোদনলাল শাড়ি পরা অপুর সঙ্গে তারকারা!

লাল শাড়ি পরা অপুর সঙ্গে তারকারা!

চলতি বছরের কোরবানির ঈদে সারাদেশের প্রেক্ষাগৃহে মুক্তি পায় অপু বিশ্বাস অভিনীত ‘লাল শাড়ি’ সিনেমাটি। ক্যারিয়ারের প্রথম প্রযোজিত অপুর সিনেমা দেখতে এবং শুভ কামনা জানাতে প্রেক্ষাগৃহে ঢল নামে তারকা জগতের অসংখ্য তারকার।

শুক্রবার (৭ জুলাই) সিনেমাটির বিশেষ প্রদর্শনী হয়েছে রাজধানীর যমুনা ব্লকবাস্টার সিনেমাসে। বিশেষ এই শো দেখতে এ সময় প্রেক্ষাগৃহে লাল শাড়ি পরে উপস্থিত হন চিত্রনায়িকা অঞ্জনা, নিপুণ সহ আরও অনেক তারকা।

সিনেমা দেখতে আরও এসেছিলেন বিশ্বরঙের কর্ণধার বিপ্লব সাহা, প্রার্থনা ফারদিন দীঘি সহ আরও তারকা ব্যক্তিত্ব ও চলচ্চিত্রের সঙ্গে সংশ্লিষ্ট ব্যক্তিবর্গ।

শো শেষে চিত্রনায়িকা অঞ্জনা সংবাদ মাধ্যমে জানান, লাল শাড়ির গল্প অনেক সুন্দর। অভিনয়ও অনেক ভালো হয়েছে। অপুর জন্য শুভ কামনা।

শো দেখতে আসা বিশেষ মুহূর্তের কিছু ভিডিও নিজের ফেসবুকে পেজে পোস্ট করেন অপু। শনিবার (৮ জুলাই) রাতে ৫ মিনিট ২ সেকেন্ডের সেই ভিডিওতে দেখা যাচ্ছে বিশেষ এই শোতে ছিল তারকাদের উপচে পড়া ভিড়।

এদিকে সহকর্মীদের এত ভালোবাসা পেয়ে সিক্ত অপু জানান, প্রথম প্রযোজিত সিনেমা হওয়ায় আবেগ বেশি কাজ করছে। খুব ভালো লাগছে আমার ডাকে আমার সহকর্মীদের অনেকেই এসেছেন। দর্শকরাও হলে গিয়ে আমার ছবি দেখেছেন। তাদের ভালোবাসাই আমাকে সাহস জুগিয়েছে।

বন্ধন বিশ্বাস পরিচালিত ‘লাল শাড়ি’ সিনেমায় অপু বিশ্বাসের বিপরীতে অভিনয় করেছেন সাইমন সাদিক। সিনেমায় আরও আছেন শহীদুজ্জামান সেলিম ও দিলরুবা দোয়েল। প্রেক্ষাগৃহে মুক্তির পর থেকেই সরকারি অনুদানপ্রাপ্ত সিনেমাটি দর্শকদের মাঝে বেশ সাড়া ফেলেছে।

Exit mobile version