Homeরাজনীতিকার্যালয় ছাড়তে ৬ মাস সময় চান নূররা

কার্যালয় ছাড়তে ৬ মাস সময় চান নূররা

রেজা কিবরিয়া ও নুরুল হক নূরের দ্বন্দ্বের কারণে দলটির কেন্দ্রীয় কার্যালয় ছাড়ার নোটিশ দিয়েছেন ভবনের মালিক। শুক্রবার ৭৩/২ পুরানা পল্টনের জামান টাওয়ারের ষষ্ঠ তলার এ কার্যালয় ছাড়ার নোটিশ দেন ভবনের মালিকের পক্ষে মো. রাশিদুল আজিম মিয়া।

কার্যালয় ছাড়ার নোটিশে বলা হয়, বর্তমানে আপনাদের দলে অন্তঃকলহ ও কাউন্সিল নিয়ে সৃষ্ট পরিস্থিতিতে নানা রকম দুর্ঘটনার আশঙ্কা রয়েছে। এ ভবনের অন্যান্য শতাধিক ব্যবহারকারী এ মর্মে আতংকিত ও ভীত।

তা ছাড়া ভবনের সমিতির পক্ষে থেকে ও আমাদের এ ব্যাপারে সতর্ক থাকতে পরামর্শ দেওয়া হয়েছে। অর্থাৎ বর্তমান পরিস্থিতিতে ভবনের নিরাপত্তা বিঘ্ন হতে পারে, বিধায় আগামী ৯ জুলাইয়ের মধ্যে অফিস খালি করে দেওয়ার অনুরোধ রইল।

এদিকে গণঅধিকারর পরিষদের পক্ষের দাবি, কার্যালয়টি তিন বছরের জন্য ভাড়া নেওয়া হয়েছে। ভাড়ার শর্ত ছিল— যে কোনো পক্ষকেই কার্যালয় ছাড়ার ছয় মাস আগে নোটিশ দিতে হবে। তাই তারা নোটিশ দিলেই তো আর আমরা আমাদের কার্যালয় ছেড়ে দেব না। আমাদের ছয় মাসের সময় দিতে হবে। মালিকপক্ষ সময় না দিলে প্রয়োজনে আমরা আদালতে যাব।

এ প্রসঙ্গে জানতে চাইলে গণঅধিকার পরিষদের ভারপ্রাপ্ত আহ্বায়ক রাশেদ খান বলেন, মালিককে আন্তরিকতা নিয়ে বলেছি আমরা রাজনীতি করি। চাইলেই তো আর এত বড় কার্যালয় হুট করে পাওয়া যাবে না। তাই আমাদের ছয় মাস সময় দিতে হবে।

নাম না প্রকাশের শর্তে গণঅধিকার পরিষদের একজন সদস্য বলেন, ভাড়ার শর্ত অনুযায়ী কার্যালয় ছাড়তে হলে ছয় মাস আগে জানাতে হবে। তারা আমাদের এ বিষয়ে ৭ জুলাই জানিয়েছেন, তাই আমরা এখন কার্যালয় খুঁজব।

তার পর ছেড়ে দেব। সুতরাং তারা নোটিশ দিলেই কার্যালয় ছেড়ে দেওয়া হবে, বিষয়টি এমন নয়। প্রয়োজনে আমরা আইনের আশ্রয় নেব।

Exit mobile version