Homeবিনোদনমধ্যরাতে স্যোশ্যাল মিডিয়ায় তমা-পরীর আলাপ!

মধ্যরাতে স্যোশ্যাল মিডিয়ায় তমা-পরীর আলাপ!

জুলাই মাসের প্রথম রাতেই সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছে চিত্রনায়িকা পরীমণি ও তমা মির্জার আলাপন। তাদের মধ্যরাতের আলাপনে অবাক হয়েছেন নেটিজেনরাও।

চিত্রনায়িকা তমা কোরবানি ঈদে মুক্তি পাওয়া সিনেমা ‘সুড়ঙ্গ’ নিয়ে বেশ ব্যস্ত সময় পার করছেন। তার ঈদের আনন্দকে আরও বাড়িয়ে দিয়েছে  ‘সুড়ঙ্গ’ সিনেমার সাফল্য।

অন্যদিকে আলোচিত ও জনপ্রিয় নায়িকা পরী। কিছুদিন আগে তার মা সিনেমা প্রদর্শিত হয়েছে আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব কানে। তবে এবারের কোরবানির ঈদে তার অভিনীত কোনো সিনেমা তার মুক্তি পায়নি। নিজের একমাত্র ছেলে রাজ্য ও সোশ্যাল মিডিয়া স্ক্রল করেই এখন সময় পার করতে পছন্দ করছেন তিনি। আর তাই সোশ্যাল মিডিয়ায় স্ক্রল করতে করতে পরীর একটি ভিডিওতে হঠাৎ চোখ আটকে যায়।

ভিডিওটি ছিল দর্শকদের প্রতিক্রিয়া নিয়ে। ‘সুড়ঙ্গ’ সিনেমা দেখার পর দর্শকদের কেমন লাগছে তা ওই ভিডিওতে দেখানো হচ্ছিল। এক দর্শক জানান, রায়হান রাফির ‘পরাণ’ সিনেমার চেয়েও ভালো ছিল ‘সুড়ঙ্গ’ সিনেমাটি।

ওই ভিডিওতে এক দর্শকের কাছে জানতে চাওয়া হয় ‘সুড়ঙ্গ’ সিনেমার একটি ভালো লাগার ডায়ালগ। উত্তরে ওই দর্শক জানান, বউ রেখে বিদেশ যায় বোকাচোদারা….এই ডায়ালগটা তার খুব ভালো লেগেছে।

ভিডিওটি নিজের ফেসবুক পেজে পরী শেয়ারও করেন। শনিবার ( ১ জুলাই) মধ্যরাত ১ টা ৪০ মিনিটে ওই ভিডিও পোস্ট করে ক্যাপশনে ভক্তদের শুভরাত্রি জানান পরী। সেই সঙ্গে চিত্রনায়িকা তমা মির্জাকে কমেন্ট বক্সে মেনশন করে লিখেন, তমা মির্জা ভালো থাইকো।

তমা মির্জাকে মেনশন করার পরই চিত্রনায়িকা তমা পরীমণিকে রিপ্লাই করে লিখেন, আমি না আগে বুঝি নাই, অরে আল্লাহরে কি টেলেন্ট রে বোইন আমার।

এরপর পরী তমাকে রিপ্লাই দিয়ে লিখেন, ডায়ালগটা যিনি লিখেছেন তারে সালাম। তখন তমা পরীকে রিপ্লাই দিয়ে লিখেন, আরও কিছু ডায়ালগ লাগবে আমার সেগুলা তোমার ইউনিক…দাও সেগুলো যেগুলো মাঝে মাঝে বলো….ওগুলা শুনতে আসতাছি…যে তোমার সাথে কোনোদিন কথা না বলসে সে বুঝবে না তুমি কি পরিমাণ হাসাইতে পারো উফ…।

এই ভিডিওর কমেন্ট বক্সে এ বিষয়ে আরও অনেক কমেন্ট রয়েছে। তবে সবাই চাইলেই পরীর এ ভিডিও পোস্টে কমেন্ট করতে পারবেন না। কারণ কমেন্ট বক্স লিমিট করে রেখেছেন চিত্রনায়িকা পরীমণি।

সর্বশেষ খবর