Homeবিনোদন২৮ প্রেক্ষাগৃহে দেখা যাবে ‘সুড়ঙ্গ’

২৮ প্রেক্ষাগৃহে দেখা যাবে ‘সুড়ঙ্গ’

আর মাত্র দুইদিন পর মুক্তি পাচ্ছে রায়হান রাফী পরিচালিত সিনেমা ‘সুড়ঙ্গ’। প্রথমবারের মতো চরকি ও আলফা আই স্টুডিওজ লিমিটেডের যৌথ প্রযোজনায় প্রেক্ষাগৃহে আসতে যাচ্ছে সিনেমাটি।

জানা গেছে, ঈদুল আজহায় ২৮টি প্রেক্ষাগৃহে দেখা যাবে সিনেমাটি। আর এরই মধ্যে দিয়ে বড়পর্দায় অভিষেক হবে ছোট পর্দার অভিনেতা আফরান নিশোর। তার সঙ্গে আছে অভিনেত্রী তমা মির্জা।

প্রসঙ্গত, ‘সুড়ঙ্গ’ সিনেমার গল্পটি ২০১৪ সালের একটি চুরির ঘটনার সঙ্গে এই ছবির মিল পাচ্ছেন কিছু দর্শক। ওই বছর কিশোরগঞ্জে সোনালী ব্যাংকের শাখা থেকে দীর্ঘ এক সুড়ঙ্গ বানিয়ে ১৬ কোটি ৪০ লাখ টাকা চুরি করে সোহেল নামের একজন। ২ বছর ধরে সুড়ঙ্গ করলেও চুরির মাত্র দুই দিনের মধ্যেই পুলিশের হাতে ধরা পড়ে সে।

এ সিনেমার শুটিং হয়েছে সুনামগঞ্জ ও চট্টগ্রামের দুর্গম এলাকায়। ফলে পুরো টিমকে প্রচুর শ্রম দিতে হয়েছে। সেসব অভিজ্ঞতার সারসংক্ষেপ রায়হান রাফী এভাবে জানান, ‘এটা আমার সবচেয়ে চ্যালেঞ্জিং ছবি। আরও অনেক আগে, ‘পরাণ’-এর আগেই ছবিটা বানাতে চেয়েছিলাম। কিন্তু বাজেট, আয়োজন নানাবিধ কারণে সম্ভব হয়নি। অবশেষে কাজটি করলাম। পুরো ইউনিট অসামান্য পরিশ্রম করেছে। আসলে যখন কোনো কাজে সংশ্লিষ্ট সবাই সৎ থেকে কাজ করে, তখন সেটি মানুষের মন জয় করেই। আমাদের সবার পরিশ্রমের পর যে কাজটা দাঁড়িয়েছে, তাতে আমি সন্তুষ্ট।’

চলতি বছরের ২৮ মার্চ সুড়ঙ্গ ছবির শুভ মহরত অনুষ্ঠিত হয়। এরপর মার্চের প্রথম সপ্তাহেই শুটিং শুরু করেন নির্মাতা রায়হান রাফী। চরকি ও আলফা আই স্টুডিওজ লিমিডেটের যৌথ প্রযোজনায় নির্মিত সিনেমাটিতে নিশোর বিপরীতে জুটি বেঁধেছেন তমা মির্জা।

Exit mobile version