Homeখেলাশতকোটি ইউরোর রিলিজ ক্লজে ভিনিসিউসের সঙ্গে চুক্তি চায় রিয়াল

শতকোটি ইউরোর রিলিজ ক্লজে ভিনিসিউসের সঙ্গে চুক্তি চায় রিয়াল

প্রথম কয়েকটা মৌসুমে অত্যন্ত বাজে ফর্মে থাকলেও ভিনিসিউস জুনিয়র এখন রিয়াল মাদ্রিদের সেরা ফুটবলার। শুধু রিয়াল মাদ্রিদ কেন, তাকে তো এখন সেরা বলা হচ্ছে বিশ্ব ফুটবলাঙ্গনেই। ২২ বছর বয়সি এই ফুটবলারের আছে অমীয় সম্ভাবনাও। তাই তো নতুন চুক্তিতে ভিনিকে ধরে রাখার জন্য বড়সড় শর্ত জুড়ে দিতে চায় রিয়াল মাদ্রিদ।

ভিনির মধ্যে যে দারুণ সম্ভাবনা আছে, সেটা এখন কার অজানা? গত মৌসুমেও তো ক্লাবের হয়ে ২৩ গোলের পাশাপাশি ২১টি অ্যাসিস্ট করেছেন তিনি। খেলার স্টাইল ভিন্ন  হলেও দারুণ এই ফর্মের জন্য ভিনিকে তুলনা করা হচ্ছে কিলিয়ান এমবাপ্পে-আরলিং হলান্ডদের প্রতিযোগী হিসেবে। সেটার মূল্য তো জানে রিয়াল মাদ্রিদও।

রিয়াল মাদ্রিদ ভিনির মূল্য বুঝে বলেই হয়তো তাকে লম্বা সময়ের জন্য নিজেদের ক্লাবে ধরে রাখতে চাইছে। স্প্যানিশ রেডিও সাদেনা এসইআরের মতে ব্রাজিলিয়ান ফুটবলারের সঙ্গে নতুন চুক্তি করতে প্রস্তাবও দিয়েছে রিয়াল মাদ্রিদ। নতুন চুক্তিতে তার রিলিজ ক্লজ ১০০ কোটি ইউরো নির্ধারণ করে দিতে চায় টিম ম্যানেজমেন্ট।

আরেক স্প্যানিশ সংবাদমাধ্যম ফুটবল এস্পানা বলছে, ২০২৮ সাল পর্যন্ত ভিনিসিউসের চুক্তি করতে চায় রিয়াল। ব্রাজিলিয়ান তারকা নতুন চুক্তির বিষয়ে রাজি হলে বাড়তি সুযোগ-সুবিধাও পাবেন।

প্রসঙ্গত, ২০১৮ সালে রিয়াল মাদ্রিদে যোগ দেন ভিনি। প্রথম তিন মৌসুম অত্যন্ত বাজেভাবে কাটান তিনি। একের পর এক সুযোগ পাওয়া সত্ত্বেও নিজেকে মেলে ধরতে পারছিলেন না। কিন্তু  ২০২১-২২ মৌসুম থেকে আস্থার প্রতিদান দিতে থাকেন তিনি। ওই মৌসুমে ভিনি করেন ২২ গোল। আর এবার ২৩ গোলের পাশাপাশি তিনি করেছেন ২১টি অ্যাসিস্ট।

Exit mobile version