Homeবিনোদনএবার শাহরুখ জুটি বাঁধছেন মেয়ে সুহানার সঙ্গে

এবার শাহরুখ জুটি বাঁধছেন মেয়ে সুহানার সঙ্গে

জোয়া আখতারের ‘দ্য আর্চিস’ সিনেমার মাধ্যমে শোবিজে পা রাখতে চলেছেন শাহরুখ কন্যা সুহানা। এ ছাড়া নেটফ্লিক্স ফিল্মটিতে শ্রীদেবী-বনি কাপুরের মেয়ে খুশি কাপুর, অমিতাভ বচ্চনের নাতি অগস্ত্য নন্দা সহ বেদাং রায়না, মিহির আহুজা, ডট এবং যুবরাজ মেন্দ্রের অভিষেক হবে।

পিঙ্কভিলার এক প্রতিবেদন থেকে জানা যায়, বলিউডের শুরুটা একা একা করলেও বড় পর্দায় বাবার হাত ধরেই যাত্রা শুরু হবে সুহানার। হ্যাঁ, সূত্র বলছে ‘পাঠান’ পরিচালক সিদ্ধার্থ আনন্দের পরিচালনায় একসঙ্গে কাজ করতে চলেছেন শাহরুখ-সুহানা। সেই ছবি প্রযোজনার দায়িত্বে থাকবে শাহরুখ-গৌরীর রেড চিলিস এন্টারটেনমেন্ট এবং মারফ্লিক্স পিকচার্স।

‘পাঠান’-এর পর সিদ্ধার্থে মুগ্ধ শাহরুখ। তাই বাদশা নাকি একান্তভাবেই চান মেয়ে সুহানার বড় পর্দার সফর শুরু হোক সিদ্ধার্থের পরিচালনায়। এখনও ঠিক হয়নি ছবির নাম, তবে প্রি-প্রোডাকশনের কাজ নাকি শুরু হয়ে গিয়েছে। সব ঠিক থাকলে বছর শেষে ‘ডাঙ্কি’র কাজ শেষ করেই এই ছবির কাজে হাত দেবেন শাহরুখ।

এই প্রোজেক্টের সঙ্গে যুক্ত এক ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে, ‘ছবির বিষয়বস্তুটাই এমন যার জন্য সুহানার সঙ্গে শাহরুখ একদম মানানসই। তবে ছবি নিয়ে এখন সবটাই আড়ালে রাখা হচ্ছে। পেশাদারভাবে প্রথমবার একজোট হতে পেরে বাবা-মেয়ে দুজনেই খুশি।’

এদিকে শাহরুখ ফ্যানেদের কানে এই খবর পৌঁছাতেই উত্তেজিত শাহরুখ অনুরাগীরা। এর আগে ডিয়ার জিন্দেগি ছবিতে আলিয়ার মেন্টরের রোলে দেখা মিলেছিল শাহরুখের, এবারও তেমনই কিছু ঘটতে পারে বলে আশা তাদের।

কেউ কেউ আবার কটাক্ষ করে লিখেছেন, ‘এটা হলো পরিবার নিয়োগ যোজনা।’

আবার কেউ লেখেন, ‘সুহানা খুব লাকি এতো সাপোর্টিভ বাবা পেয়েছে। একসঙ্গে দুজনকে দেখার অপেক্ষায়।’

এর আগে ছেলে আরিয়ানের সঙ্গে ইতিমধ্যেই স্ক্রিন শেয়ার করেছেন শাহরুখ। ছেলের পোশাক বিপণী সংস্থার মডেল হিসেবে দেখা গিয়েছে কিং খানকে। ওই বিজ্ঞাপন পরিচালনাও করেছেন আরিয়ান। বাবা-ছেলের যুগলবন্দির পর এবার পালা বাবা-মেয়ের একসঙ্গে স্ক্রিন ভাগ করে নেয়ার।

প্রসঙ্গত, আগামী নভেম্বরে মুক্তি পাওয়ার কথা জোয়া আখতার পরিচালিত ‘দ্য আর্চিস’। আমেরিকার রিভারডেল হাইস্কুলের পড়ুয়া- বেটি, ভেরোনিকা, আর্চিরা জোয়ার হাত ধরে আসছে মায়ানগরীতে। ছবির গল্প মার্কিন কমিক ‘দ্য আর্চিস’ থেকে অনুপ্রাণিত হলেও চরিত্রগুলো গড়ে তোলা হয়েছে ৬০-এর দশকের ভারতের প্রেক্ষাপটে। ছবিতে ভেরোনিকার ভূমিকায় রয়েছে সুহানা।

সর্বশেষ খবর