Homeখেলা২০২৪ পর্যন্ত রিয়ালের সঙ্গে থাকছেন ক্রুস

২০২৪ পর্যন্ত রিয়ালের সঙ্গে থাকছেন ক্রুস

রিয়াল মাদ্রিদের সঙ্গে আরও এক বছরের চুক্তির মেয়াদ বাড়ানোর সমঝোতায় পৌঁছেছেন জার্মান মিডফিল্ডার টনি ক্রুস। নতুন চুক্তি অনুযায়ী, ২০২৪ সালের ৩০ জুন পর্যন্ত ক্লাবটিতে থাকবেন জার্মান এই মিডফিল্ডার৷

রিয়াল মাদ্রিদের ওয়েবসাইটে বুধবার (২১ জুন) এক বিবৃতি দিয়ে ক্রুসের চুক্তি নবায়নের বিষয়টি জানানো হয়। ৩৩ বছর বয়সি এই ফুটবলারের আগের চুক্তির মেয়াদ শেষ হবে চলতি মাসে।

২০১৪ সালে বায়ার্ন মিউনিখ থেকে রিয়ালে পাড়ি জমান ক্রুস। খুব দ্রুতই সান্তিয়াগো বের্নাবেউয়ের ক্লাবটির মাঝমাঠের গুরুত্বপূর্ণ সদস্য হয়ে ওঠেন বিশ্বকাপ জয়ী এই ফুটবলার। রিয়ালের জার্সিতে সব প্রতিযোগিতা মিলিয়ে ৪১৭টি ম্যাচ খেলেছেন ক্রুস। ক্লাবটির হয়ে জিতেছেন ৪টি চ্যাম্পিয়ন্স লিগ, ৩টি লা লিগা, ৫টি ক্লাব বিশ্বকাপ, ৪টি উয়েফা সুপার কাপ, ৩টি স্প্যানিশ সুপার কাপ ও ১টি কোপা দেল রে’র শিরোপা।

আগামী মৌসুম পর্যন্ত রিয়ালে থাকলে ক্রুসের এক যুগ পার করা হবে স্প্যানিশ ক্লাবটিতে। ২০২২-২৩ মৌসুমে রিয়ালের হয়ে সব প্রতিযোগিতা মিলিয়ে ৫২টি ম্যাচ খেলেন ক্রুস।

কয়েকদিন আগেই ক্রুস জানিয়েছিলেন, তিনি সদ্য শেষ হওয়া মৌসুম শেষে ফুটবল থেকে অবসর নেবেন। তবে মৌসুম শেষে তিনি তার মত বদলেছেন। আরও এক মৌসুম রিয়াল থাকার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। ক্রুসের পাশাপাশি রিয়াল কোচ কার্লো আনচেলত্তিও চান তিনি আরও এক মৌসুম ক্লাবটিতে থাকুক।

সর্বশেষ খবর