Homeখেলাআর্জেন্টিনার বিশ্বকাপ জয় নিয়ে ভিডিও বানিয়েছে অ্যাডিডাস

আর্জেন্টিনার বিশ্বকাপ জয় নিয়ে ভিডিও বানিয়েছে অ্যাডিডাস

সৌদি আরবের বিপক্ষে হেরে কাতার বিশ্বকাপ যাত্রা শুরু হয়েছিল লিওনেল মেসির আর্জেন্টিনার। সেই দলটিই কি না শেষ পর্যন্ত বিশ্বকাপ ট্রফি উঁচিয়ে ধরে। মেসিদের এমন ‘অকল্পনীয়’ বিশ্বকাপ যাত্রা নিয়ে ভিডিও বানিয়েছে ক্রীড়া সরঞ্জামাদি তৈরি করা কোম্পানি অ্যাডিডাস। খবর মুন্দো আলবিসেলেস্তের।

এরইমধ্যে মেসিদের বিশ্বকাপ যাত্রা নিয়ে একটি ট্রেইলার বানিয়েছে অ্যাডিডাস। টুইটারে সেই ভিডিও শেয়ারও করেছে প্রতিষ্ঠানটি। রোববার (১৮ জুন) আসার কথা পুরো ভিডিও। মুন্দো আলবিসেলেস্তে বলছে, ‘হাই ইন দ্য স্কাই’ শিরোনামে সেই ভিডিও অ্যাডিডাস ইউটিউবে শেয়ার করবে।

গত ১৮ ডিসেম্বর কাতার বিশ্বকাপের ফাইনালে ফ্রান্সকে হারায় আর্জেন্টিনা। নির্ধারিত ও অতিরিক্ত মিলিয়ে দুদলের ১২০ মিনিটের খেলা ৩-৩ গোলে ড্র হলে পেনাল্টি শুটআউটে নির্ধারণ হয় শিরোপার ভাগ্য। যেখানে ৪-২ ব্যবধানে জিতে ট্রফি নিজেদের করে নেয় আলবিসেলেস্তেরা।

প্রথম ম্যাচে ধাক্কা খাওয়া আর্জেন্টিনা সওয়ার হয় লিওনেল মেসি ও এমিলিয়ানো মার্টিনেজের কাঁধে। মেসি হন টুর্নামেন্টের দ্বিতীয় সর্বোচ্চ গোলদাতা। পুরো আসরজুড়ে ৭ গোল করেন তিনি। তার চেয়ে বেশি গোল ছিল কেবল কিলিয়ান এমবাপ্পের। ফ্রান্সের এ ফুটবলার করেন ৮ গোল।

অনিন্দ্য পারফর্ম করে মেসি হন টুর্নামেন্টের সেরা খেলোয়াড়। অনিন্দ্য পারফর্ম করেন মেসি সতীর্থ মার্টিনেজও। পুরো আসরজুড়েই গোলপোস্টের নিচে সামর্থ্যের প্রমাণ দেন তিনি। ফাইনালেও ছিলেন দুর্ধর্ষ। তার হাতেই উঠে সেরা গোলরক্ষকের পুরস্কার।

সর্বশেষ খবর