Homeখেলাপিএসজির ডেরায় শুভমান গিল

পিএসজির ডেরায় শুভমান গিল

স্বপ্ন পূরণ হলো ভারতীয় তারকা ক্রিকেটার শুভমান গিলের। ফ্রান্সে ছুটি কাটাতে গিয়ে ঘুরে এসেছেন পিএসজির হোম গ্রাউন্ড পার্ক ডি প্রিন্সেস। এ সময় ক্লাব কর্তৃপক্ষ তাকে স্মারক জার্সি উপহার দেয়। ইউরোপ সফরে গিয়ে পছন্দের ফুটবলার কেভিন ডে ব্রুইনা এবং আর্লিং হল্যান্ডের সঙ্গেও সাক্ষাৎ করেছেন গিল।

ক্রিকেটের মানুষ হঠাৎ করেই ফুটবলে! ডিসিপ্লিন বদল নয় বরং স্বপ্ন পূরণের উদ্দেশ্যেই পার্ক ডি প্রিন্সেসে শুভমান গিল। পিএসজি তার পছন্দের ক্লাব। ব্যস্ত সূচির মাঝে একটু সময় বের করে প্যারিসিয়ানদের ডেরায় গেলেন ভারতীয় ওপেনার।

গিলের পিএসজি ভ্রমণ অবশ্য পুরোপুরি সার্থক হয়নি। নিজে ক্রিকেটার হলেও লিওনেল মেসির অনেক বড় ভক্ত তিনি। ফ্রান্স আসার পেছনে এটাও ছিল একটা কারণ। তবে মৌসুম শেষ হয়ে যাওয়ায় এ যাত্রা আর মেসির দেখা পেলেন না গিল।

শুধু মেসিই নয়, তরুণ তারকার পছন্দের তালিকায় আছেন ব্রাজিলিয়ান তারকা নেইমারও। ভারতীয় তারকার ইচ্ছা ছিল পিএসজি গিয়ে অন্তত নেইমারের সঙ্গে দেখা করার। কিন্তু ইনজুরির কারণে সেলেসাও ফরোয়ার্ডও ক্যাম্পের বাইরে।

মেসি-নেইমারের সান্নিধ্য না পেলেও শুভমান গিলের খাতির-যত্ন কম করেনি প্যারিস সেন্ট জার্মেই। ভারতীয় ওপেনারকে তারা উপহার দিয়েছে সাইন করা সাত নম্বর আইকনিক জার্সি। পার্ক ডি প্রিন্সেসে যেটা হাতে নিয়ে ছবি তুলে সামাজিক মাধ্যমে শেয়ার করেছেন তিনি। একই সঙ্গে দিয়েছেন শুভেচ্ছা বার্তাও।

পিএসজি ভ্রমণের আগে উয়েফা চ্যাম্পিয়ন্স লিগ জয়ী ম্যানচেস্টার সিটি ঘুরে এসেছেন ভারতীয় তারকা ক্রিকেটার। সিটিজেনদের হয়ে ইতিহাস সৃষ্টিকারী ফুটবলার কেভিন ডে ব্রুইনা আর আর্লিং হল্যান্ডের সঙ্গে সাক্ষাৎও করেছেন তিনি। সব মিলিয়ে গিলের ম্যানচেস্টার ভ্রমণ অভিজ্ঞতা ছিল দুর্দান্ত।

ক্লাব ফুটবলের আঙিনায় ঘুরে অবসর কাটালেও সময়টা তেমন ভালো যাচ্ছে না গিলের। সদ্য সমাপ্ত বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে হাসেনি তার ব্যাট। দুই ইনিংসেই ওপেনিংয়ে ব্যর্থ হয়েছেন। আম্পায়ারিং নিয়ে মন্তব্য করেও গুনতে হয়েছে মোটা অঙ্কের জরিমানা।

সর্বশেষ খবর