Homeবিনোদনবিজেপি নেতার রোষানলে অভিনেত্রী নুসরাত

বিজেপি নেতার রোষানলে অভিনেত্রী নুসরাত

টালিউড অভিনেত্রী এবং তৃণমূল নেত্রী নুসরাতের ওপর ক্ষোভ ঝাড়লেন বিজেপি নেতা রুদ্রনীল ঘোষ।

মূলত বিজেপি নেতা রুদ্রনীলের ক্ষোভের পেছনে অভিনেত্রী নুসরাতই দায়ী। হিন্দুস্তান টাইমসের বরাতে জানা যায়, বেশ কিছুদিন আগে বসিরহাটের জনসভায় নির্বাচন প্রসঙ্গে নুসরাত বলেছিলেন, ‘বসিরহাটের মানুষ একটাও ভোট দেবেন না বরং একটা বড় বাঁশ দিয়ে ঢাপা ঢাপ ঢাপা ঢাপ দেবে।’

নুসরাতের এমন বক্তব্য পছন্দ করেননি বিজেপি নেতারা। শুরু হয় সে বক্তব্য নিয়ে বিতর্ক। এমন পরিস্থিতিতে নুসরাতের সে মন্তব্যের কড়া জবাব দিলেন বিজেপি নেতা রুদ্রনীল।

রুদ্রনীল বলেন, ‘বাঁশ দিয়ে মারলে ধুমধাম শব্দ হয় জানি তবে ঢাপা ঢাপ ঢাপা ঢাপ শব্দ হয় এমনটা জানতাম না। আসলে যার যা পছন্দ সে সেই ধরনের ভাষাই প্রয়োগ করেন।’ রুদ্রনীল আরও বলেন, এ ভাষার ব্যবহার অত্যন্ত কুরুচিপূর্ণ।

এদিকে নিন্দুকদের পাত্তা বা কোনো পালটা জবাব না দিলেও রুদ্রনীলের মন্তব্যের জবাব দিয়েছেন অভিনেত্রী। নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে নুসরাতের হিন্দিতে দুটি লাইন দিচ্ছে তারই প্রমাণ। যার বাংলা অর্থ দাঁড়ায়, ‘বিষাক্ত মানুষদের থেকে দূরে থাকলেই চেহারায় জেল্লা আসে।’ নুসরাতের নিন্দুকরা বলছেন, বিজেপি নেতা রুদ্রনীলকে কটাক্ষ করতেই ইনস্টাগ্রামে এমন লেখা পোস্ট করেছেন টালিউড অভিনেত্রী ও তৃণমূল নেত্রী নুসরাত।

Exit mobile version