Homeবিনোদনসালমান খানের অতিথি মিয়া খলিফা, নেটপাড়ায় ঝড়!

সালমান খানের অতিথি মিয়া খলিফা, নেটপাড়ায় ঝড়!

বলিউড সালমান খানের অতিথি হয়ে আসছেন সাবেক পর্নস্টার মিয়া খলিফা। আর এ খবরে পুরো ভারতজুড়ে চলছে শোরগোল, নেটদুনিয়ায় এমন খবরে চলছে ঝড়। জিনিউজের খবরে বলা হয়েছে, ওটিটি সিজন ২-এ তিনিই হতে চলেছেন অন্যতম প্রতিযোগী।

প্রতিবেদনে বলা হয়েছে, খুব শিগগিরই শুরু হতে চলেছে সালমান খানের বিগবস ওটিটি সিজন-টু। করণ জোহরের পরিবর্তে এ শো এবার সঞ্চালনা করবেন বলিউড ভাইজান সালমান খান। আর এই শো ঘিরেই কয়েকজন প্রতিযোগীর নাম উঠে এসেছে। এর মধ্যে একটি নাম নিয়ে জল্পনা তুঙ্গে, সেই নামটি হলো সাবেক পর্নস্টার মিয়া খলিফা। ইতোমধ্যে এ শোতে যোগদানের জন্য তাকে অফার দেয়া হয়েছে।

বিগ বস ওটিটি সিজন টুয়ে যোগদানের জন্য মিয়া খালিফার টিমের সঙ্গে যোগাযোগ করেছে বিগবস টিম। সেসময় মিয়া খলিফা ও রাজ কুন্দ্রা দুজনকে অফার করেছে বিগবস কর্তৃপক্ষ। তবে বিগবসের কেউ এ বিষয়ে এখনও মুখ খোলেনি। প্রকাশ্যে এ খবর আসার পর থেকে বিগবস ভক্তদের মনে বাড়তি উৎসাহ কাজ করছে।

এর আগেও ২০১৫ সালে গুঞ্জন উঠেছিল বিগবসে অংশ নেবেন মিয়া খলিফা। সেবারও বিগবস থেকে যোগাযোগ করা হয়েছিল বলে গুঞ্জন ওঠে। আর ওই সময়ে এক টুইট বার্তায় মিয়া খলিফা লেখেন, ‘আমি একটা বিষয় পরিষ্কার করে বলতে চাই, কখনও আমি ভারতে যাচ্ছি না। এটা গুজব ছড়িয়েছে, আইনি ব্যবস্থা নেয়া হোক।

তবে এবার কি সেই গুঞ্জন ‘গুঞ্জনই’ হয়ে থাকবে নাকি সত্যিই বলিউডে আসবেন মিয়া খলিফা। এ নিয়ে নেটমাধ্যমে ব্যাপক আলোচনা চলছে নেটিজেনদের মধ্যে।

Exit mobile version