Homeবিনোদনপ্রেমিকের কথা নিজেই জানালেন তামান্না

প্রেমিকের কথা নিজেই জানালেন তামান্না

নিজের প্রেমের সম্পর্কের কথা এতদিন লুকিয়ে রেখেছিলেন দক্ষিণ ভারতের অভিনেত্রী তামান্না ভাটিয়া। তবে এবার সেই গুঞ্জনের গেঁরো খুলে দিলেন তিনি নিজেই, জানালেন তার প্রেমের সম্পর্কের কথা।

কিছুদিন ধরে ফিল্মিপাড়ায় তামান্না ভাটিয়ার প্রেমের সম্পর্ক নিয়ে মুখরোচক খবর ভেসে বেড়াচ্ছে। গুঞ্জন ছিল তামান্না আর বিজয় ভার্মা চুটিয়ে প্রেম করছেন। তাদের নাকি একসঙ্গে একাধিকবার দেখাও গেছে। এমনকি এ জুটির রোমান্টিক ছবি নেট দুনিয়ায় রীতিমতো উষ্ণতা ছড়িয়েছে। তবে এ ব্যাপারে তাদের কেউই এতদিন কিছু বলেননি। এবার তামান্নার এক মন্তব্যেই সরগরম নেট দুনিয়া।

ভারতের দৈনিক অমর উজালা পত্রিকার এক খবরে বলা হয়েছে, বিজয় ভার্মার সঙ্গে সম্পর্কের কথা তামান্না স্বীকার করেছেন। তিনি জানিয়েছেন, ‘লাস্ট স্টোরিজ টু’র সেট থেকে তাদের ভালোবাসার গাড়ি চলতে শুরু করেছে। আর আসন্ন অ্যান্থোলজির মাধ্যমে তামান্না আর বিজয় প্রথম একসঙ্গে পর্দায় আসছেন।

বিজয় ভার্মা প্রসঙ্গে এক সাক্ষাৎকারে তামান্না বলেন ‘সে এমনই এক ব্যক্তি, যার সঙ্গে আমি গভীরভাবে বাঁধা পড়েছি। সত্যি সে আমার জন্য অত্যন্ত স্পেশাল। তার সঙ্গে আমার বিশুদ্ধ বন্ধন। আর সে আমার মননজুড়ে আছে। তার ব্যাপারেই আমি চিন্তা করতে থাকি। আর তার সঙ্গে আমি আনন্দে থাকি।’

এ ব্যাপারে বিজয় কিছু না বললেও হাবেভাবে বুঝিয়ে দিয়েছেন তামান্নার সঙ্গে তার সম্পর্কটা একটু বেশিই স্পেশাল। তামান্নার প্রসঙ্গে তিনি বলেছিলেন, ‘আমি মানসিকভাবে এখন অনেক ফুরফুরে।’

গোয়াতে ২০২৩ সালের বর্ষবরণ রাতে তামান্না আর বিজয়কে একসঙ্গে দেখা গিয়েছিল। তখন তাদের চুম্বনের এক ভিডিও নেট দুনিয়ায় ছড়িয়ে পড়েছিল। এ ঘটনার পর তাদের সম্পর্কের খবর দাবানলের মতো ছড়িয়ে পড়ে।

তামান্না ভাটিয়া এ সম্পর্কে গণমাধ্যমকে বলেছিলেন, ‘আমরা একসঙ্গে ছবি করছি। এ ধরনের রটনা রটতেই থাকবে। তাই এ ব্যাপারে প্রতিক্রিয়া দেয়ার কোনো মানেই হয় না। এর থেকে বেশি আমি আর কিছু বলতে চাই না।’

তবে এবার তামান্নার কথায় সেই রটনাই সত্যি হলো।

অমিত রবীন্দ্রনাথ শর্মা, কঙ্কনা সেন শর্মা, আর বালকি, আর সুজয় ঘোষ- এই চার পরিচালক মিলে ‘লাস্ট স্টোরিজ টু’ পরিচালনা করছেন। এছাড়াও তামান্নাকে ‘জি করদা’, ‘জেলার’, ‘ভোলা শঙ্কর’, ‘বোলে চুড়িয়া’তেও দেখা যাবে।

Exit mobile version