Homeবিনোদনসুশান্তের মৃত্যুর ৩ বছর: এখনও চার্জশিট দেয়নি সিবিআই

সুশান্তের মৃত্যুর ৩ বছর: এখনও চার্জশিট দেয়নি সিবিআই

বলিউডের অন্য়তম জনপ্রিয় অভিনেতা সুশান্ত সিং রাজপুত। তিন বছর আগে আজকের দিনেই পৃথিবী ছেড়ে চলে গেছেন ‘এম এস ধোনি’ খ্যাত এ অভিনেতা। ২০২০ সালের ১৪ জুন মুম্বাইয়ের বান্দ্রায় একটি অ্যাপার্টমেন্ট থেকে সুশান্তের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। তবে এখনও সেই ঘটনার তদন্ত প্রতিবেদন দেয়নি ভারতের কেন্দ্রীয় অনুসন্ধান সংস্থা সিবিআই।

সুশান্তের এ মৃত্যুকে প্রাথমিক তদন্তে পুলিশের পক্ষ থেকে আত্মহত্যা বলা হলেও, এখনও জমা হয়নি তদন্ত প্রতিবেদন। পুলিশ আত্মহত্যা বললেও তার ভক্তদের দাবি, আত্মহত্যা করেননি সুশান্ত। তাকে হত্যা করা হয়েছে। তবে সুশান্তের মৃত্যুকে কেন্দ্র করে এখনও তদন্ত চলছে।

এদিকে সম্প্রতি কুপার হাসপাতালের (যেখানে অভিনেতার ময়নাতদন্ত হয়েছিল) মর্গ কর্মী রূপকুমার শাহ এক বিস্ফোরক দাবি করেছেন। তিনি দাবি করেন, সুশান্তের দেহ দেখে তার মনে হয়নি যে, অভিনেতা আত্মহত্যা করেছিলেন। বরং সুশান্তের দেহ দেখে তার কাছে ‘খুন’ করার মতোই লেগেছিল।

রূপকুমার শাহ জানান, সুশান্তের গলায় যে দাগ ছিল, তা আত্মহত্যার সময়ে ফাঁসের দাগ নয় বরং কোনো কিছু দিয়ে গলা পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যা করার সময়ে যেমন দাগ থাকে, সেরকম দাগ ছিল।

উল্লেখ্য়, সুশান্ত সিং রাজপুত ভারতীয় ক্রিকেটার মহেন্দ্র সিং ধোনির (এম এম ধোনি) জীবন কাহিনী অবলম্বনে করা ‘এম. এস. ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’তে অভিনয় করে ব্যাপক জনপ্রিয়তা পান।

Exit mobile version