Homeখেলারিয়ালে রোনালদোর জার্সি পাচ্ছেন ভিনিসিউস

রিয়ালে রোনালদোর জার্সি পাচ্ছেন ভিনিসিউস

রাউল গঞ্জালেস, ক্রিস্টিয়ানো রোনালদোর মতো রিয়াল মাদ্রিদের ইতিহাসসেরা খেলোয়াড়রা গায়ে চাপিয়েছেন ৭ নম্বর জার্সি। অথচ রোনালদোর বিদায়ের পর এই জার্সির যোগ্য উত্তরসূরিই খুঁজে পাচ্ছিল না ফুটবলের সফলতম ক্লাবটি। অবশেষে ক্লাবের সেরা তারকাই পেতে যাচ্ছেন ঐতিহ্যবাহী ৭ নম্বর জার্সি।

মারিয়ানো দিয়াজ, এডেন হ্যাজার্ড; ক্রিস্টিয়ানো রোনালদোর বিদায়ের পর রিয়ালের সাত নম্বর জার্সিটি গায়ে চাপিয়েছেন এই দুই খেলোয়াড়। তবে পর্তুগিজ কিংবিদন্তির রেখে যাওয়া জার্সির ভার বইতে ব্যর্থ হয়েছেন দুজনই। তার মতো খেলা তো দূরের কথা, একাদশেই জায়গা পাকা করতে ব্যর্থ হয়েছেন তারা। তাই মাঠের খেলায় আইকনিক এই জার্সিটা মিস করেছে লস ব্লাঙ্কো ভক্তরা।

ফের হাত বদল হচ্ছে জার্সিটির। আসছে মৌসুমে ৭ নম্বর জার্সিটা অবশ্য পাচ্ছেন বর্তমানে ক্লাবটির সেরা খেলোয়াড় হিসেবে যাকে বিবেচনা করা হচ্ছে সেই ভিনিসিউসই। ক্লাবে আসার পর থেকেই তিনি বিবেচিত হচ্ছেন রোনালদোর উত্তরসূরি হিসেবেই।

এতদিন ২০ নম্বর জার্সি গায়েও রিয়ালের হয়ে খেলতেন ভিনিসিউস। তবে আগামী মৌসুমকে সামনে রেখে ৭ নম্বর জার্সি তুলে দেওয়া হয়েছে তার হাতে। রোনালদোর মতোই তিনিও খেলেন মূলত লেফট উইংয়েই। ক্লাবের আশা ভিনিসিউসও রোনালদোর রেখে যাওয়া জার্সি গায়ে তার মতোই গোলের বন্যা বইয়ে দিয়ে ক্লাবকে আরও সাফল্য এনে দেবেন।

শুধু ভিনিসিউসই নন, জার্সি নম্বর বদল হচ্ছে রিয়ালের আরেক ব্রাজিলিয়ান তারকা রদ্রিগো গোয়েসেরও। রিয়ালে এতদিন ২১ নম্বর জার্সি গায়ে চাপাতেন ২২ বছর বয়সী এই ফরোয়ার্ড। তবে আগামী মৌসুম থেকে ১১ নম্বর জার্সি পাচ্ছেন তিনি। মার্কো অ্যাসেন্সিও রিয়াল ছেড়ে পিএসজিতে যোগ দেওয়ায় এই জার্সিটি পাচ্ছেন তিনি। এই দুজনের আগে সবশেষ ওয়েলস তারকা গ্যারেথ বেল গায়ে চাপিয়েছিলেন ১১ নম্বর জার্সি।

সর্বশেষ খবর