Homeখেলাজরুরি সভা ডেকেছে বার্সেলোনার বোর্ড

জরুরি সভা ডেকেছে বার্সেলোনার বোর্ড

জরুরি সভা ডেকেছে বার্সেলোনা বোর্ড। মিশন ক্লিনআউটের জন্যই মূলত এই সভা। সংবাদমাধ্যম স্পোর্ত দাবি করেছে, আগামী ৩০ জুনের মধ্যে বেশকিছু ফুটবলার বিক্রির পরিকল্পনার জন্যই এই বৈঠকের ডাক দিয়েছে বার্সেলোনা।

আর্থিক সংকট কাটাতে চলতি মৌসুমে বেশকিছু ফুটবলার বিক্রির সিদ্ধান্ত নিয়েছে বার্সেলোনা। বিক্রির তালিকায় থাকা ফুটবলারদের মধ্যে রয়েছেন ফেরান তোরেস, আনসু ফাতি, ফ্র্যাঙ্কি ডি ইয়ংয়ের মতো তরুণ ফুটবলাররা। এই ফুটবলারদের বিক্রি করে দু’একজন ফুটবলার কেনাই বার্সার মূল উদ্দেশ্য।

বার্সেলোনার ক্লিনআউট তালিকায় রয়েছেন ছয় ফুটবলার। তাদের মধ্যে রয়েছেন- বার্সেলোনার সবচেয়ে প্রতিভাবান ফুটবলারদের একজন আনসু ফাতি। এদিকে ফাতিকে কিনতে ইংলিশ ক্লাব অ্যাস্টন ভিলা আগ্রহ দেখিয়েছে।

ফ্র্যাঙ্কি ডি ইয়ংয়ের দিকে আগে থেকেই আগ্রহ ছিল ইংলিশ জায়ান্ট ম্যানচেস্টার ইউনাইটেডের। এবার ইউনাইটেডের সঙ্গে ডি ইয়ংকে কেনার দৌড়ে আছেন ফরাসি ক্লাব পিএসজিও। ডি ইয়ংকে বিক্রি করলে বড় অংকের অর্থ পাবে বার্সেলোনা। তাতে বেতনের বোঝা থেকে রক্ষা পাবে কাতালান ক্লাবটি।

এছাড়া ব্রাজিলিয়ান রাইট উইঙ্গার রাফিনহা, স্প্যানিশ লেফট উইঙ্গার ফেরান তোরেসকে বিক্রি করে দিতে চায় বার্সেলোনা। রাফিনহার প্রতি আর্সেনাল ও নিউক্যাসল আগ্রহ দেখিয়েছে।

Exit mobile version