Homeবিনোদনপ্রকাশ্যে নুসরাত ফারিয়ার ‘কলিজা আর জান’

প্রকাশ্যে নুসরাত ফারিয়ার ‘কলিজা আর জান’

আসন্ন ঈদুল আজহায় প্রেক্ষাগৃহে মুক্তি পাবে রায়হান রাফি পরিচালিত ‘সুড়ঙ্গ’ সিনেমাটি। আর আজ প্রকাশ পেল সিনেমার আইটেম গান ‘কলিজা আর জান’। সোমবার (১২ জুন) বিকেল ৪টায় ‘চরকি’র ইউটিউব চ্যানেলে মুক্তি পেয়েছে গানটি।

গানের ভিডিওতে দেখা যায়, গানের তালে কোমর দোলাচ্ছেন ঢালিউডের জনপ্রিয় নায়িকা নুসরাত ফারিয়া। তার সঙ্গে ছিলেন সিনেমাটির নায়ক আফরান নিশো। নুসরাত ফারিয়ার পারফর্মে এই গানটির নাম ‘কলিজা আর জান’। আরাফাত মহসীন নিধির সুর-সংগীতে গানটিতে কণ্ঠ দিয়েছেন কণা। এই আইটেম গানে ফারিয়ার সঙ্গে প্রায় ৪০০ নৃত্যশিল্পী অংশ নিয়েছেন বলে জানিয়েছেন নির্মাতা রায়হান রাফী।

তিনি জানান, ‘এখানে মোটামুটি বাজেটের যেসব ছবি তৈরি হয়, এমন একটি সিনেমার অর্ধেক বাজেট খরচ হয়ে গেছে এই একটা গানে।’ এরই মধ্যে সিনেমাটিকে ঘিরে দর্শকদের মধ্যে ব্যাপক আগ্রহের সৃষ্টি হয়েছে। সেই উত্তেজনার পারদ আরও বাড়িয়ে দিয়েছে আফরান নিশোর ফার্স্ট লুক।

এর আগে, ৫ জুন প্রকাশ পেয়েছে ‘সুড়ঙ্গ’ সিনেমায় এই অভিনেতার লুক। এদিন ইউটিউবে প্রকাশ পেয়েছে ছবিটির অফিশিয়াল ফোরটেস্ট। ১ মিনিট ২১ সেকেন্ডের এই পূর্বাভাসে নানারূপে দেখা মিলেছে নিশোকে। কখনো ইলেকট্রিশিয়ান, কখনো জেলখানার কয়েদি, কখনো আবার প্রেমিকরূপে। এছাড়া নিশো বাদেও দেখা মিলেছে অভিনেত্রী তমা মির্জার। অনেকটা অবলা নারীর চরিত্রে তাকে দেখা গেলেও পূর্বাভাসের শেষটা হয় আফরান নিশোর ভয়ংকর হাসি আর নিশ্বাসের শব্দে।

চলতি বছরের ফেব্রুয়ারিতে ‘সুড়ঙ্গ’ সিনেমার মহরত হয়। এরপর মার্চ থেকে ঢাকার অদূরে সিলেটের সুনামগঞ্জ, চট্টগ্রাম এবং সবশেষ ঢাকায় এর শুটিং হয়।

Exit mobile version