Homeজেলানোয়াখালীতে চেয়ারম্যানের বিরুদ্ধে ঝাড়ু মিছিল

নোয়াখালীতে চেয়ারম্যানের বিরুদ্ধে ঝাড়ু মিছিল

নোয়াখালীর কবিরহাট উপজেলার ধানশালিক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাহাব উদ্দিনের বিরুদ্ধে ঝাড়ু মিছিল নিয়ে বিক্ষোভ করেছেন স্থানীয়রা।

শুক্রবার (৯ জুন) রাতে চাপরাশিরহাট বাজারের শেখ রাসেল স্মৃতি সংসদের সামনে থেকে ঝাড়ু মিছিলটি শুরু হয়ে বাজারের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় শেখ রাসেল স্মৃতি সংসদের সামনে গিয়ে শেষ হয়। পরে একই স্থানে বিক্ষোভ সমাবেশ করেন তারা।

বিক্ষোভকারীদের অভিযোগ, চেয়ারম্যান সাহাব উদ্দিন মিথ্যা মামলা দিয়ে স্থানীয় আওয়ামী লীগ নেতা আতিক উল্যাহসহ কয়েকজন নিরীহ মানুষকে হয়রানি করছেন। তার করা একটি মামলায় এরই মধ্যে তিনজন নিরপরাধ ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।

বিক্ষোভ সমাবেশে বক্তারা বলেন, মেয়েকে ইভটিজিং এবং ছেলেকে মারধর করার অভিযোগ তুলে ধানশালিক ইউনিয়নের চেয়ারম্যান সাহাব উদ্দিন থানায় মামলা করে কিছু নিরীহ মানুষকে হয়রানি করছেন। রাজনৈতিক প্রতিহিংসার কারণেই এমনটি করা হয়েছে।

বক্তারা আরও বলেন, সাহাব উদ্দিন চেয়ারম্যানের ছেলের নেতৃত্বে কিশোর গ্যাংয়ের হামলায় গুরুতর আহত দীপুর বাবা থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন। অবিলম্বে দীপুর ওপর হামলাকারীদের গ্রেফতার করে আইনের আওতায় আনার দাবি জানান তারা।

কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম রফিক বলেন, ‘সাহাব উদ্দিন চেয়ারম্যান মারামারির ঘটনায় একটি মামলা করেছেন। ওই মামলায় তিনজনকে গ্রেফতার করা হয়েছে। এ ছাড়াও দীপুর বাবার একটি লিখিত অভিযোগ আমরা পেয়েছি, সেটি তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করা হবে।’

Exit mobile version