Homeখেলামেসি কোন ক্লাবে যাবেন, আগেই জানতেন নেইমার!

মেসি কোন ক্লাবে যাবেন, আগেই জানতেন নেইমার!

লিওনেল মেসি ও নেইমার জুনিয়র। ফুটবল পরাশক্তির দুই দেশ আর্জেন্টিনা ও ব্রাজিলের হয়ে খেলেন এই তারকা। তবে ক্লাব ফুটবলে ছিলেন সতীর্থ। সম্প্রতি পিএসজি ছেড়ে যুক্তরাষ্ট্রের ক্লাব ইন্টার মিয়ামিতে যোগ দিয়েছেন মেসি। মেসির এই খবর আগে থেকেই জানতেন বলে জানিয়েছেন নেইমার।

চলতি বছরের জুন মাসে পিএসজির সঙ্গে মেসির চুক্তি শেষ হবে, এমন খবর সকলেই জানতেন। কিন্তু পিএসজি অধ্যায় শেষ করে মেসি কোথায় যাবেন এমনটি কেউ হলফ করে বলতে পারেননি। এ দিকে মেসি মিয়ামিতে নাম লেখানোর পরে জানা গেল, বিষয়টি জানতেন নেইমার।

এ বিষয়ে নেইমার বলেন, ‘আমাদের সঙ্গে আগেই কথা হয়েছিল। আমি জানতাম মেসি মিয়ামিতে যাবে। সে পিএসজিতে থাকবে না এবং পরবর্তী গন্তব্য কোথায়, সেসব ওই আলাপেই জেনেছিলাম।’

তবে নেইমার মেসির ক্লাব ভবিষ্যত সম্পর্কে জানলেও তিনি বিষয়টি এর আগে ফাঁস করেননি। কিছুদিন আগে যুক্তরাষ্ট্রে বাস্কেটবল খেলা দেখতে গিয়ে বিষয়টি জানান ব্রাজিল তারকা। সেইসঙ্গে মেসি পিএসজি ছাড়ার কারণে খারাপ লাগছে, এমনটিও জানান নেইমার।

ইন্টার মিয়ামির ২০২০ সাল থেকে মেজর লিগে খেললেও এরই মধ্যে তারকা দলে ভেড়ানোয় দিয়েছে মুন্সিয়ানার পরিচয়। মালিক হিসেবে আছেন ফুটবল জগতের সবচেয়ে বড় ফ্যাশন আইকন ইংলিশ কিংবদন্তি ডেভিড বেকহ্যাম। এছাড়া খেলোয়াড় হিসেবে মেসির আগে খেলে গেছেন তারই স্বদেশি ও এক সময়ের সতীর্থ গঞ্জালো হিগুয়েইনও।

সর্বশেষ খবর