Homeবিনোদনবিয়ে নিয়ে মুখ খুললেন প্রভাস

বিয়ে নিয়ে মুখ খুললেন প্রভাস

আর মাত্র ছয় দিন। এরপরই বিশ্বজুড়ে পাঁচ ভাষায় মুক্তি পেতে চলেছে বাহুবলীখ্যাত প্রভাসের ‘আদিপুরুষ’ সিনেমা। আর ছবিটি মুক্তির আগেই নিজের বিয়ে নিয়ে মুখ খুলেছেন অভিনেতা।

নিজের অভিনীত সিনেমা প্রচারে আসা প্রভাসকে এক ভক্ত প্রশ্ন করেন, কবে বিয়ের পিঁড়িতে বসছেন অভিনেতা? এ প্রশ্নের উত্তর দিতে গিয়েই নিজের বিয়ের খবর ফাঁস করে দেন সুপারস্টার। জানান, তিরুপতির মন্দিরে বিয়ে করবেন।

প্রভাসের উত্তর শুনে ভক্তরা রীতিমতো বেশ উৎসাহী হয়ে ওঠেন। জানতে চান কনের নাম। সেই সঙ্গে বিয়ের তারিখও। তবে এ বিষয়ে কিছুই জানাননি অভিনেতা।

এদিকে প্রভাসের এমন বক্তব্যে নেটিজেনরা দুইয়ে দুইয়ে চার মেলাতে শুরু করেছেন। কেউ বলছেন, বলি অভিনেত্রী কৃতিকেই বিয়ে করতে চলেছেন প্রভাস।

বেশ কিছুদিন ধরেই বলিপাড়ায় এ তারকাজুটির প্রেমের গুঞ্জন চলছে। সিনেমা সমালোচক উমের সন্ধুর টুইটবার্তা থেকে জানা যায়, মালদ্বীপে বাগদান সেরেছেন প্রভাস-কৃতি।

২০২১ সালে ভারতীয় একটি সংবাদমাধ্যমে সাক্ষাৎকারে কৃতি প্রথম প্রভাসকে নিয়ে কথা বলেন। ওই সাক্ষাৎকারে কৃতির কাছে জানতে চাওয়া হয় কার্তিক আরিয়ান, টাইগার শ্রফ ও প্রভাসের মধ্যে কার সঙ্গে তিনি ফ্লার্ট, ডেট ও কাকে বিয়ে করতে চান? উত্তরে কৃতি জানান, কার্তিকের সঙ্গে ফ্লার্ট, টাইগারের সঙ্গে ডেট ও প্রভাসকে বিয়ে করতে চান তিনি।

কৃতির সে কথার পরই ধীরে ধীরে সখ্য গড়ে ওঠে এ জুটির। তাদের সম্পর্কের গভীরতা আরও পেতে শুরু করে আদিপুরুষের শুটিং সেটে, যা কখনোই প্রকাশ্যে স্বীকার করেননি তারা।

বলিপাড়ায় এর আগে সিদ্ধার্থ-কিয়ারাকে নিয়েও প্রেমের গুঞ্জন শুরু হয়। যদিও বিয়ের আগে কখনোই সেই জুটি তাদের সম্পর্কের কথা প্রকাশ্যে আনতে চাননি। সিদ্ধার্থ-কিয়ারা জুটির মতো প্রভাস-কৃতিও নিজেদের প্রেমের সম্পর্ককে গুঞ্জন বলেই উড়িয়ে দিয়েছেন। তাই প্রভাস কাকে বিয়ে করছেন, সে উত্তর এখনও অজানাই থেকে গেছে।

এদিকে বাস্তবে এ জুটি কবে এক হচ্ছে তা না জানলেও পর্দায় এ জুটিকে একসঙ্গে দেখা যাবে আর মাত্র ছয় দিন পর। আগামী ১৬ জুন বিশ্বজুড়ে পাঁচ ভাষায় মুক্তি পেতে চলেছে প্রভাস ও কৃতির আদিপুরুষ।

Exit mobile version