Homeবিনোদনকাজলের পোস্ট নিয়ে নেটপাড়ায় আলোচনার ঝড়

কাজলের পোস্ট নিয়ে নেটপাড়ায় আলোচনার ঝড়

সোশ্যাল মিডিয়া থেকে শুক্রবার (৯ জুন) হঠাৎ নিজেকে সরিয়ে নেওয়ার ঘোষণা দেন কাজল। ইনস্টাগ্রাম ও টুইটারে অভিনেত্রী জানান, তিনি সোশ্যাল মিডিয়া থেকে কিছুদিনের জন্য দূরে সরে যাচ্ছেন! তার এই পোস্ট দেখে হতভম্ব নেটিজেনরা। শুরু হতে থাকে একের পর এক গুঞ্জন। ব্যক্তিগত সব দিক উঠে আসে আলোচনায়। অবশেষে আসল কারণ প্রকাশ্যে আনলেন কাজল নিজেই।

শুক্রবার সকালেই কাজল লেখেন, জীবনের সবচেয়ে কঠিন পরীক্ষার মুখে দাঁড়িয়ে। আর এতেই উদ্বিগ্ন হয়ে পড়ে তার অনুরাগীরা। অনেকেই তাদের ভাবনার কথা লেখেন। কেউ আবার অজয়ের সঙ্গে তার বিচ্ছেদের সংশয়ও প্রকাশ করে বসেন। পরে অবশ্য সন্ধ্যাবেলা সামনে এলো নতুন তথ্য। নায়িকা নিজেই জানালেন নেপথ্যের সত্যিটা।

ডিজনি প্লাস হটস্টারের (Disney+Hotstar) নতুন ওয়েব সিরিজ (Web Series) ‘দ্য ট্রায়াল’ (The Trial)। সেই সিরিজের মুখ্য চরিত্রে অভিনয় করেছেন কাজল। তার পাশাপাশি এই সিরিজে অন্যতম মুখ্য চরিত্রে দেখা যাবে অভিনেতা যীশু সেনগুপ্তকে। সেই সিরিজের ট্রেলার রিলিজ হবে আগামী ১২ জুন। তারই প্রচারে  এমন কিছু পোস্ট দিয়েছেন।

এক নেটিজেন লেখেন, ‘এ আবার কেমন পাবলিসিটি ।’ অন্য এক নেটিজেন লেখেন, ‘এটা খুবই খারাপ পাবলিসিটি প্ল্যান’।

অন্য এক অনুরাগী লেখেন, ‘সারাদিন উদ্বিগ্ন ছিলাম, তুমি সুস্থ থেকো’। একদিকে যেমন একদল অনুরাগী চিন্তামুক্তির কথা লিখেছেন, সে রকমই বেশিরভাগ নেটিজেনই এই ধরনের প্রচারে বিরক্ত।

সর্বশেষ খবর