Homeখেলামিয়ামিতে মেসির বিলাসবহুল অ্যাপার্টমেন্ট

মিয়ামিতে মেসির বিলাসবহুল অ্যাপার্টমেন্ট

আর্জেন্টাইন ফুটবলার লিওনেল মেসি পিএসজি ছেড়ে নাম লিখিয়েছেন যুক্তরাষ্ট্রের ক্লাব ইন্টার মিয়ামিতে। এক জুলাই থেকে স্থায়ীভাবে তিনি মিয়ামির খেলোয়াড়। সম্প্রতি যুক্তরাষ্ট্রের ক্লাবটির সঙ্গে মেসির চুক্তি হলেও ২০১৯ সালেই মিয়ামিতে অ্যাপার্টমেন্ট কিনে রেখেছেন আর্জেন্টাইন তারকা।

মেসি অ্যাপার্টমেন্ট কিনেছেন দ্য পোর্সচে ডিজাইন টাওয়ারে। ৬০ তলা বিশিষ্ট টাওয়ারটি তৈরি হয়েছিল ২০১৭ সালে। এই টাওয়ারের নবম তলার পুরোটার মালিকানা মেসির। ইন্টার মিয়ামি স্টেডিয়াম থেকে যার ২৫ মিনিটের দূরত্ব। বিলাসবহুল এ অ্যাপার্টমেন্টে আছে নিজস্ব সুইমিং পুল, জিম, স্পা। আছে গাড়ি পার্কিংয়ের বিশেষ ব্যবস্থাও। পুরো মিয়ামি শহর এখান থেকে দেখা যায়।

ডেইলি মেইলের খবর অনুযায়ী, দ্য পোর্সচে ডিজাইন টাওয়ারে অ্যাপার্টমেন্টটির জন্য মেসির খরচ করতে হয়েছে প্রায় ৯ মিলিয়ন ডলার। এর অবস্থান বাল হার্বার ও অ্যাভেন্টুরার মাঝামাঝি স্থানে। সেকেন্ড দূরত্বে আছে মিয়ামি সৈকত।

গণমাধ্যমের খবর, মিয়ামিতে স্থায়ীভাবে থেকে সন্তানদের পড়ালেখার ব্যাপারটি নিশ্চিত করতে চান মেসি। নিকটবর্তী কোনো স্কুলেই ভর্তি করাতে চান সন্তানদের। তাছাড়া এ এলাকাটিতে লাতিনদের বসবাস বেশি। এ শহরে নিজেদের ভাষাতেই তারা বেশি স্বাছন্দ্যবোধ করেন।

সর্বশেষ খবর