Homeখেলামেসির এক ঘোষণায় টিকিটের দাম বাড়ল ১০৩৪ শতাংশ

মেসির এক ঘোষণায় টিকিটের দাম বাড়ল ১০৩৪ শতাংশ

মেসির মূল্য যে কত, তা তার এক ঘোষণাতেই টের পেল ইন্টার মিয়ামি। বুধবার (৭ জুন) এক সাক্ষাৎকারে মেসি নিজেই নিশ্চিত করে ইন্টার মিয়ামিতে যাওয়ার বিষয়টি। এরপরই ইন্টার মিয়ামির টিকিটের মূল্য হু হু করে বেড়েছে।

মেসির সম্ভাব্য অভিষেকের তারিখ হতে পারে ২১ জুলাই। সেদিন ইন্টার মিয়ামি লিগ কাপে খেলবে ক্রুজ আজুলের বিপক্ষে। ধারণা করা হচ্ছে, সেই ম্যাচ দিয়েই এমএলএস ক্লাবটির হয়ে অভিষেক হবে মেসির।

এমন সংবাদ পাওয়ার পরই ক্রুজ আজুল এবং ইন্টার মিয়ামির ম্যাচের টিকিটের মূল্য বেড়ে যায়। নিউইয়র্কের টিকিটের অনলাইন বাজার নিয়ন্ত্রণকারী প্ল্যাটফর্ম টিকপিক জানিয়েছে, মঙ্গলবার (৬ জুন) পর্যন্ত বাজার ক্রুজ আজুলের বিপক্ষে মিয়ামির ম্যাচের টিকিটের দাম ছিল ২৯ ডলার, যা বাংলাদেশি মুদ্রায় ৩১৩৩ টাকা। বুধবার মেসির মিয়ামি যাওয়ার ঘোষণায় টিকিটের দাম হয়েছে ৩২৯ ডলার, বাংলাদেশি মুদ্রায় ৩৫,৫৪৪ টাকা।

এদিকে রয়টার্স জানাচ্ছে, মেসি যদি ক্রুজ আজুলের বিপক্ষে মিয়ামির হয়ে মাঠে নামেন তাহলে এটি হতে পারে এমএলএস টুর্নামেন্টের ইতিহাসে সবচেয়ে ব্যয়বহুল ম্যাচ।

দীর্ঘ ২১ বছরের সম্পর্ক ছিন্ন করে ২০২১ সালে ফরাসি ক্লাব পিএসজিতে যোগ দিয়েছিলেন মেসি। তবে ২ বছরের চুক্তিতে ক্লাবের মূল আকর্ষণ চ্যাম্পিয়ন্স লিগের শিরোপা এনে দিতে পারেননি আর্জেন্টাইন তারকা। এরপর ক্লাব তার সঙ্গে আর নতুন চুক্তিতে এগোয়নি। মেসির সৌদি আরব ও বার্সেলোনায় যাওয়ার ব্যাপারে গুঞ্জন শোনা গেলেও, শেষ পর্যন্ত যুক্তরাষ্ট্রের ক্লাব ইন্টার মিয়ামিতে যোগ দেয়ার কথা নিশ্চিত করেন মেসি।

সর্বশেষ খবর