Homeআন্তর্জাতিকযুক্তরাষ্ট্রে গ্র্যাজুয়েশন অনুষ্ঠানে গুলিতে নিহত ২

যুক্তরাষ্ট্রে গ্র্যাজুয়েশন অনুষ্ঠানে গুলিতে নিহত ২

যুক্তরাষ্ট্রে হাইস্কুল গ্র্যাজুয়েশন অনুষ্ঠানে গোলাগুলিতে দুজন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন পাঁচজন। স্থানীয় সময় মঙ্গলবার (৬ জুন) যুক্তরাষ্ট্রের ভার্জিনিয়া অঙ্গরাজ্যের রিচমন্ডের একটি পার্কে এ ঘটনা ঘটে।

রয়টার্সের প্রতিবেদনে বলা হয়েছে, ভার্জিনিয়ার কমনওয়েলথ ইউনিভার্সিটির আলট্রিয়া থিয়েটারে উচ্চবিদ্যালয়ের গ্র্যাজুয়েশন অনুষ্ঠানের আয়োজন করা হয়। স্থানীয় সময় বিকেল ৫টায় সেই থিয়েটারের বাইরে গুলি করা হয়। এতে দুজন মারা যান বলে জানিয়েছেন নগরীর অন্তর্বর্তী পুলিশপ্রধান।

অন্তর্বর্তী পুলিশপ্রধান রিক এডওয়ার্ডস বলেছেন, গোলাগুলিতে নিহত দুজনই পুরুষ। তাদের একজনের বয়স ১৮ বছর এবং অন্য জনের ৩৬ বছর। তারা দুজনই গ্র্যাজুয়েশন অনুষ্ঠানে অংশ নিয়েছিলেন।

তিনি বলেন, ঘটনার পর পুলিশ ১৯ বছর বয়সী সন্দেহভাজন এক ব্যক্তিকে আটক করেছে। তার বিরুদ্ধে দ্বিতীয়-ডিগ্রি হত্যার অভিযোগ করা হবে।

এডওয়ার্ডস বলেন, ‘সন্দেহভাজন ওই ব্যক্তি নিহত দুজনের অন্তত একজনকে জানত বলে আমরা মনে করি। পুলিশ প্রাথমিকভাবে দ্বিতীয় আরেক ব্যক্তিকে আটক করেছিল। কিন্তু গুলির এ ঘটনায় তিনি জড়িত নয় বলে তদন্তকারীরা মনে করছেন।’

তিনি বলেন, ঘটনার সময় নয় বছর বয়সী একটি মেয়ে গাড়ির ধাক্কায় আহত হয়। পরে মঙ্গলবার রাতে তাকে হাসপাতালে চিকিৎসা দেয়া হয়। সে এখন শঙ্কামুক্ত।

সর্বশেষ খবর