Homeখেলাবিকাশে কেনাকাটা করলে সরাসরি দেখা যাবে মেসিদের খেলা

বিকাশে কেনাকাটা করলে সরাসরি দেখা যাবে মেসিদের খেলা

কাতার বিশ্বকাপ জয়ের পরে বাংলাদেশিদের সমর্থন দেখে মুগ্ধ হয়েছিল লিওনেল মেসিদের আর্জেন্টিনা। বিষয়টি মন ছুঁয়েছে আর্জেন্টাইনদের। দেশটির ফুটবল অ্যাসোসিয়েশন (এএফএ) গত ৮ মে বাংলাদেশে বিকাশের সঙ্গে আঞ্চলিক স্পন্সরশিপ চুক্তি করে।

এবার বিকাশ বাংলাদেশি আর্জেন্টাইন ভক্তদের জন্য আরও সুখবর নিয়ে এসেছে। কেনাকাটা করে বিকাশে পেমেন্ট করলেই মিলবে আর্জেন্টিনা যাওয়ার সুযোগ, দেখা যাবে মেসিদের খেলা। এজন্য একটি প্রচারণা চলছে। প্রচারণাটি ৮ জুন থেকে ২৮ জুন পর্যন্ত চলবে।

বিকাশ সূত্রে জানা যায়, প্রতি সপ্তাহে বিকাশ পেমেন্ট ব্যবহার করে সর্বোচ্চ কেনাকাটা করা ব্যক্তিদের নির্বাচন করা হবে। পুরস্কার হিসেবে সপ্তাহে ৭ জন করে মোট ২১ জন পাবেন আর্জেন্টিনায় গিয়ে মেসিদের খেলা দেখার সুযোগ।

ফিফা আন্তর্জাতিক সূচি অনুযায়ী আর্জেন্টিনা দল যখন দেশের মাটিতে খেলবে, তখন বাংলাদেশ থেকে জয়ী ব্যক্তিদের পাঠানো হবে। তখন তাদের বিমান টিকিট, হোটেলে থাকার খরচ বহন করবে বিকাশ।

কাতারে মরুর বুকে ৩৬ বছরের আক্ষেপ ঘুচিয়ে বিশ্বকাপের শিরোপা জিতেছিল আর্জেন্টিনা। বিশ্ব আসর চলাকালীন বাংলাদেশে আর্জেন্টিনা নিয়ে উন্মাদনা ছিল দেখার মতোই। তাই বিশ্বকাপ শেষের পর বাংলাদেশকে ধন্যবাদ জানানোর পাশাপাশি বাংলাদেশে দল পাঠাতেও রাজি হয়েছিল আর্জেন্টাইন ফুটবল অ্যাসোসিয়েশন। বাংলাদেশও চেয়েছিল মেসিদের বরণ করে নিতে। তবে মাঠ সমস্যার কারণে শেষমেশ আর পরিকল্পনা বাস্তবায়ন করতে পারেনি বাফুফে।

সর্বশেষ খবর