Homeখেলাআর্জেন্টাইন স্ট্রাইকারের দখলে বিশ্বের সবচেয়ে দামি গাড়ি

আর্জেন্টাইন স্ট্রাইকারের দখলে বিশ্বের সবচেয়ে দামি গাড়ি

গাড়ির দাম ২৬৯ কোটি টাকার ওপরে (২৫ মিলিয়ন ডলার)। যেটি ব্যবহার করেন আর্জেন্টিনার স্ট্রাইকার মাউরো ইকার্দি। সম্প্রতি রোলস রয়েস ব্র্যান্ডের নতুন গাড়িতে বসা ইকার্দির বেশ কিছু ছবি সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে।
গত বছরের ১৮ ডিসেম্বর কাতারে মরুর বুকে মহাকাব্য রচনা করে আর্জেন্টিনা। ৩৬ বছর পরে তৃতীয় বিশ্বকাপ জেতে দলটি। এরপর থেকেই বারবার খবরের শিরোনামে এসেছে আলবিসেলেস্তেদের নাম।

সে সময়ে বিশ্বকাপ দলে জায়গা হয়নি বলে অনেকটাই ভেঙে পড়েছিলেন স্ট্রাইকার মাউরো ইকার্দি। অবহেলার পাত্র হয়েছিলেন পিএসজি একাদশেও। তবে সেখান থেকে ধারে তুরস্কে গিয়ে ভাগ্যের চাকা খুলে যায় ইকার্দির। দেশটির ক্লাব গালাতাসারায়ে দারুণ সময় কাটছে এই আর্জেন্টাইনের।

এবার রোলস রয়েস ব্র্যান্ডের নতুন গাড়ি কিনে ভক্তদের নজর কেড়েছেন ইকার্দি। গাড়িটির বর্তমান দাম ২৬৯ কোটি টাকার ওপরে (২৫ মিলিয়ন ডলার)। যেটিকে বিশ্বের সবচেয়ে দামি গাড়ি বলা হয়ে থাকে। সর্বাধুনিক প্রযুক্তির ৬.৫ ভি ১২ ইঞ্জিনে বিলাসী এই গাড়ি।

গাড়িতে রয়েছে ৪টি আসন। যেখানে কাঠের সঙ্গে মরিচারোধক ইস্পাত ব্যবহার করা হয়েছে। গাড়ির জানালা ও দরজা অনেকটা বিলাসবহুল প্রমোদতরির মতো করে তৈরি করা। এ গাড়িতে একটি ফ্রিজ ও রান্নার ব্যবস্থাও রয়েছে।

Exit mobile version