Homeবিনোদন১৯০ কোটি রুপির বাড়ি কিনলেন উর্বশী রাউতেলা!

১৯০ কোটি রুপির বাড়ি কিনলেন উর্বশী রাউতেলা!

মুম্বাইয়ের অভিজাত এলাকায় অট্টালিকা কিনলেন অভিনেত্রী উর্বশী রাউতেলা। প্রয়াত পরিচালক যশ চোপড়ার বাড়ির ঠিক পাশের বাড়িটিই কিনেছেন উর্বশী। অভিনেত্রীর এত বিলাসবহুল বাড়ি কেনার টাকা কোথা থেকে এলো, তা নিয়ে চলছে জল্পনা।
বলিউডে তার প্রায় সব সিনেমাই ফ্লপ। এ মুহূর্তে দক্ষিণে বেশ কিছু সিনেমা করলেও সেখানেও সেই একই অবস্থা। কাজ দিয়ে না হলেও বিভিন্ন কারণে বলিউডের অন্যতম চর্চিত অভিনেত্রী উর্বশী রাউতেলা।

তবে কাজের জন্য কম, তাকে নিয়ে বেশি চর্চা হয় কখনো রহস্যময় পোস্টের কারণে, কখনো আবার ক্রিকেটারদের সঙ্গে সম্পর্কের জল্পনার কারণে। এবার অবশ্য অন্য এক কারণে শিরোনামে অভিনেত্রী। মুম্বাইয়ে বিলাসবহুল একটি বাড়ি কিনেছেন উর্বশী। যার দাম প্রায় ১৯০ কোটি রুপি। এবার অভিনেত্রীর এমন প্রাসাদোপম বাড়ি নিয়ে মুখ খুললেন অভিনেত্রীর মা।

প্রয়াত পরিচালক যশ চোপড়ার বাড়ির ঠিক পাশের বাড়িটিই কিনেছেন উর্বশী। নিমেষে চাউর হয়ে যায় এ খবর। বরাবরই বিলাসবহুল জীবনে অভ্যস্ত তিনি। কিন্তু অভিনেত্রীর নতুন বাড়ি কেনার খবর ফাঁস হতেই তুমুল চর্চা বিভিন্ন মহলে। নেটিজেনরা কটাক্ষ করতে ছাড়ছেন না নায়িকাকে। একজন লেখেন, ‘এত টাকা পাচ্ছে কোথা থেকে? সিনেমায় কাজ তো করতে দেখি না।’

মুম্বইয়ের এক সংবাদ সংস্থার প্রতিবেদন অনুযায়ী, উর্বশীর বাড়ির অন্দর নাকি চোখধাঁধানো। সামনেই রয়েছে সুসজ্জিত বিশাল বাগান। একটি ব্যক্তিগত জিমও রয়েছে বাড়ির ভেতরে। সঙ্গে বিশাল উঠান এবং ঘাসজমি উর্বশীর ঠিকানার আলাদা আকর্ষণ। বাড়ির দেয়ালের ওপিঠেই যশ চোপড়ার স্ত্রী পামেলা চোপড়ার বাংলো। অভিনেত্রী নাকি চুপিচুপি নতুন বাড়িতে চলেও এসেছেন। থাকতে শুরু করেছেন। অবশেষে এই প্রসঙ্গে মুখ খুললেন অভিনেত্রীর মা মীরা রাউতেলা। তার দাবি এই খবর সম্পূর্ণ মিথ্যা।তিনি বলেন, ‘ইনশাল্লাহ খুব শিগগিরই এমন দিন নিশ্চই আসবে।’

সর্বশেষ খবর