Homeখেলাসপ্তম শিরোপা জয়ের পর রাজসিক সংবর্ধনা পেল সেভিয়া

সপ্তম শিরোপা জয়ের পর রাজসিক সংবর্ধনা পেল সেভিয়া

রেকর্ড সপ্তম বারের মতো ইউরোপা লিগ জয়ের পর সেভিয়াকে রাজসিকভাবে বরণ করে নিল ক্লাবটির সমর্থকরা। ছাদখোলা বাসে নিজেদের সপ্তম শিরোপা উদযাপন করেছেন খেলোয়াড়রা। এ সময় সেভিয়ার রাস্তার দুই পাশে জড়ো হয়েছিলেন হাজারো সমর্থক। ক্লাবের ভক্তদের ভালোবাসায় সিক্ত হয়েছেন ফুটবলাররা।

ইউরোপা লিগে রেকর্ড শিরোপা জয়ের পর বুদাপেস্টের রাস্তায় নেমে উল্লাস করেছিলেন স্পেনের ক্লাবটির সমর্থকরা। এবার নিজেদের শহর সেভিয়াতে শিরোপা উৎযাপন করেছে তারা। কুঁচকাওয়াজের মাধ্যমে বিমান বন্দরে ফুটবলারদের বরণ করে নেয় ক্লাব কর্তৃপক্ষ। শিরোপা নিয়ে পুরে শহর প্রদিক্ষণ করেন ফুটবলার ও কোচিং স্টাফরা। নেচে গেয়ে দলকে সমর্থন জানিয়েছে সমর্থক গোষ্ঠী। বাস থেকে সমর্থকদের হাত নেড়ে অভিবাদন জানিয়েছেন সেভিয়ার ফুটবলাররা।

সেভিয়ার সিটি হলের সামনে গিয়ে থামে প্যারেড বাসটি, যেখানে সমর্থকদের উদ্দেশ্যে আরও একবার শিরোপা উঁচিয়ে ধরে সেভিয়ার ফুটবলাররা। সেভিয়ার শিরোপা জয়ের প্যারেড বাসটি আবার যাত্রা শুরু করে ক্লাবটির হোমগ্রাউন্ড রোমান সানচেজ পিজুয়ান স্টেডিয়ামের সামনে গিয়ে থামে। যেখানে আরও একবার শিরোপা উৎযাপন করে তারা।

নেভাস বুনোদের সঙ্গে শিরোপা উৎসবে মাততে এদিন পুরো রোমান সানচেজ পিজুয়ান স্টেডিয়াম ছিল কানায় কানায় পূর্ণ। পুরো স্টেডিয়াম ঘুরে শিরোপা উল্লাস করেন সেভিয়ার খেলোয়াড়রা।

রোমের গ্ল্যাডিয়েটরদের হারিয়ে করে রেকর্ড সপ্তমবারের মতো ইউরোপা লিগের শিরোপা জিতেছে সেভিয়া। হাঙ্গেরির বুদাপেস্টের পুসকাস অ্যারেনায় রোমাকে ট্রাইব্রেকারে ৪-১ গোলে হারিয়েছে তারা। এই জয়ে ইউরোপা লিগে সর্বোচ্চ৭ টি শিরোপা জিতে ক্লাবটি। সেই সঙ্গে ইউরোপা লিগের ফাইনালে কখনো না হারার রেকর্ডটিও অক্ষুন্ন রেখেছে তারা।

Exit mobile version