Homeখেলাধোনির কাছে হারায় আফসোস নেই পান্ডিয়ার

ধোনির কাছে হারায় আফসোস নেই পান্ডিয়ার

আইপিএল ইতিহাসে সম্ভবত সেরা ফাইনাল উপভোগ করেছে দর্শকরা। শেষ বলের নাটকীয়তায় গেলোবারের চ্যাম্পিয়ন গুজরাটকে হারিয়ে পঞ্চম শিরোপা ঘরে তোলে চেন্নাই সুপার কিংস। এমন এক ফাইনালের পর ধোনির প্রতি সম্মান না দেখিয়ে পারেননি ভারতের অলরাউন্ডার গুজরাট অধিনায়ক হার্দিক পান্ডিয়া।

নানান নাটকীয়তায় ঠাঁসা ছিল এবারের আইপিএল ফাইনাল। একবার মনে হচ্ছিল ম্যাচটি জিতবে চেন্নাই, আবার একবার মনে হচ্ছিল জিতবে গুজরাট। অবশেষে রবীন্দ্র জাদেজার কারিশমায় শেষ হাসি হাসে সিএসকে। ফাইনাল হারলে পরাজিত দলের অধিনায়কের মন খারাপ হয়, যা স্বাভাবিক। তবে চেন্নাইয়ের অধিনায়ক ধোনির কাছে হারের কারণে গুজরাট অধিনায়ক পান্ডিয়ার মন খারাপ হয়নি। উল্টো ধোনিকে সম্মান জানিয়েছেন ভারতীয় এ ক্রিকেটার।

ফাইনালের পর পান্ডিয়া বলেন, ‘আমি ধোনির জন্য অনেক খুশি। তার ভাগ্যেই এ জয় লেখা ছিল। যদি আমাকে হারতেই হয়, তাহলে ধোনির কাছে হারতে আমার কোন আপত্তি নেই।’

এবারের আইপিএলটা ধোনির জন্য একটু বেশি স্পেশাল ছিল। অনেকেই ধরে নিয়েছেন, এবারের আইপিএলের পর অবসরে যাবেন মাহি। এখন তিনি অবসরে যাবেন কিনা তা তার ফিটনেসই বলে দেবে। তবে নিজে ফিট থাকলে আরও একটি মৌসুম সমর্থকদের জন্য খেলে যেতে চান ধোনি, যা ম্যাচ শেষে জানিয়েছেন।

ধোনি বলেছেন, ‘অবসর ঘোষণা করার জন্য এটাই সেরা সময়। এখন সবচেয়ে সহজ হচ্ছে সবাইকে ধন্যবাদ দিয়ে অবসর নেয়া। কিন্তু কঠিন কাজটা হচ্ছে, আগামী নয় মাস কঠোর পরিশ্রম করে আরেকটা মৌসুম খেলার চেষ্টা করা। যে ভালোবাসা আমি চেন্নাই সমর্থকদের কাছ থেকে পেয়েছি, আরও এক মৌসুম খেললে তাদের জন্য সেটা হবে আমার পক্ষ থেকে দেয়া একটা উপহার।’

Exit mobile version