Homeবিনোদনদেবের নায়িকা হচ্ছেন ‘মিঠাই’

দেবের নায়িকা হচ্ছেন ‘মিঠাই’

জল্পনা চলছিল বেশ কিছুদিন ধরেই। অবশেষে সব জল্পনার অবসান। টালিউড সুপারস্টার দেবের বিপরীতে অভিনয় করতে চলেছেন ছোটপর্দার জনপ্রিয় মুখ মিঠাই অর্থাৎ সৌমিতৃষা কুন্ডু। এই ছবি দিয়েই বড়পর্দায় অভিষেক হচ্ছে তার।

অভিজিৎ সেন পরিচালিত ‘প্রধান’ সিনেমায় দেবের নায়িকা হচ্ছেন সৌমিতৃষা। সিনেমাটি পরিচালনার দায়িত্বে থাকছেন অতনু রায় চৌধুরী। ছবির গল্প নিয়ে এখন খুব একটা কিছু না জানা গেলেও, খুব শিগগিরই যে এই ছবি ফ্লোরে যাবে তা নিশ্চিত করেছেন ছবির নির্মাতা।

বাংলা ধারাবাহিকের জনপ্রিয় মুখ ‘মিঠাই’। প্রথম ধারাবাহিকে অভিনয় করেই প্রত্যেক বাঙালি পরিবারের ঘরের মেয়ে হয়ে উঠেছেন। যাকে বলা হয় তারকা হয়ে উঠেছেন এবং তাও খুবই কম সময়ে।

এই মুহুর্তে শেষের পথে ‘মিঠাই’। গল্পে এসেছে বহু টানাপোড়েন। টিআরপি তালিকায় দীর্ঘ সময় শীর্ষ স্থান টিকিয়ে রেখেছে এই ধারাবাহিক। গল্পে সিড-মিঠাই অর্থাৎ আদ্রিত-সৌমিতৃষার রসায়ন পছন্দ করেছে দর্শক। ব্যক্তিগত জীবনে একে অপরের বন্ধু হয়ে উঠতে না পারলেও দুই অভিনেতার অনস্ক্রিন প্রেম হয়ে উঠেছিল বাঙালির সান্ধ্য বিনোদনের অন্যতম মাধ্যম।

তবে এই মুহুর্তে আর ধারাবাহিকে কাজ করতে চান না সৌমিতৃষা। শুরু থেকেই ইচ্ছে ছিল বড়পর্দায় কাজ করার। অবশেষে স্বপ্ন পূরণ। শুরু হতে চলেছে সৌমিতৃষার নতুন উড়ান। ছেলেবেলা থেকেই সৌমিতৃষার পছন্দের নায়ক দেব। ইচ্ছে ছিলই সুপারস্টারের সঙ্গে কাজ করার। অবশেষে সেই ইচ্ছে পূরণ হতে চলায় বাঁধ ভাঙা উচ্ছাস সৌমিতৃষা কুন্ডুর। এই মুহুর্তে ‘মিঠাই’র কাজ শেষ করেই জীবনের প্রথম ছবির জন্য নিজেকে প্রস্তুত করবেন অভিনেত্রী।

এদিকে অতনু রায় চৌধুরী বরাবরই নতুনদের জায়গা করে দেয়ার পক্ষে। এর আগেও ‘প্রজাপতি’ ছবিতে দেবের বিপরীতে কাস্ট করেছিলেন ছোটপর্দার আরেক জনপ্রিয় মুখ শ্বেতা ভট্টাচার্যকে। যেই ছবি বক্স অফিসে যেমন সফল, তেমনই ছবি জায়গা করে নিয়েছে দর্শকদের মনেও। আর এবারে প্রযোজক অতনু রায়চৌধুরী এবং পরিচালক অভিজিৎ সেনের তুরুপের তাস ছোটপর্দার বহুল জনপ্রিয় মুখ ‘মিঠাই’।

জানা গেছে, বছর তিনেক আগে সৌমিতৃষা নিজেই যোগাযোগ করেছিলেন নির্মাতাদের সঙ্গে। কিন্তু তখন বয়স কম হওয়ায় কাজ আর এগোয়নি। আর এখনতো সৌমিতৃষা অভিনয়ের দিক থেকেও বেশ পরিণত। অভিনেত্রীর জনপ্রিয়তা আকাশছোঁয়া। অল্প দিনেই আজ সে তারকা।

সর্বশেষ খবর