Homeখেলাধোনিকে দেখতে স্টেশনেই রাত কাটালেন সমর্থকরা

ধোনিকে দেখতে স্টেশনেই রাত কাটালেন সমর্থকরা

গুজরাটকে হারিয়ে আইপিএলে নিজেদের পঞ্চম শিরোপা ঘরে তোলে চেন্নাই সুপার কিংস। তবে ইতিহাসে প্রথমবার আইপিএলের ফাইনাল ম্যাচ গড়িয়েছে রিজার্ভ ডে-তে। নির্ধারিত দিনে বৃষ্টির কারণে ম্যাচটি পরিচালনা করা সম্ভব হয়নি। ফলে রিজার্ভ ডে-তে ফাইনাল অনুষ্ঠিত হবে বলে অনেক সমর্থক মাঠের বাইরেই দিন কাটিয়েছেন। অনেকে তো স্টেশনেই রাত কাটিয়েছেন।

বৃষ্টিতে ভেস্তে যাওয়ায় পরদিন রিজার্ভ ডে-তে আইপিএলের ফাইনাল খেলা দেখতে রেলস্টেশনেই রাত কাটান চেন্নাই সমর্থকরা।

আইপিএলের ১৬তম আসরের ফাইনাল অনুষ্ঠিত হওয়ার কথা ছিল রোববার (২৮ মে)। তবে বৃষ্টির বাগড়ায় ফাইনালের টস পর্যন্ত করা সম্ভব হয়নি। ম্যাচটা গড়ায় রিজার্ভ ডে-তে। ফলে চেন্নাই ও ধোনিভক্তরা আর আহমেদাবাদ ছেড়ে যাননি। তারা অনেকেই রাত কাটিয়েছেন মাঠের বাইরে। অনেকেই ধোনিকে একনজর দেখার জন্য রেলস্টেশনে কাটিয়ে দিয়েছেন সারা রাত।

আহমেদাবাদের বাইরে থেকে আসা ক্রিকেটপ্রেমীদের অনেকের পরিকল্পনা ছিল খেলার পর রাতের ট্রেনে বাড়ি ফেরার। বৃষ্টিতে নির্ধারিত দিনের খেলা ভেস্তে যাওয়ায় সেই ক্রিকেটপ্রেমীদের অনেকেই স্টেডিয়াম থেকে ফিরেছেন স্টেশনে। তবে তারা ট্রেনে ওঠেননি। ভারতীয় সংবাদমাধ্যমের খবরে বলা হয়েছে, হোটেলের ঘর ভাড়া নেয়া না থাকায় বা সবার সেই আর্থিক সংগতি না থাকায় স্টেশনেই রাত কাটিয়েছেন অনেকে।

যারা স্টেশনে রাত কাটিয়েছেন, তাদের অনেকেরই গায়ে দেখা গেছে ধোনির ৭ নম্বরের জার্সি। ধোনির প্রতি ভালোবাসার কারণেই এমনটা করেছেন তার সমর্থকরা।

এদিকে নানান গুঞ্জন শোনা যাচ্ছে, এবারের আইপিএলের পরই ক্রিকেটকে বিদায় জানাবেন ধোনি। যদিও অবসর নিয়ে এখনও মুখ খোলেননি সাবেক ভারতীয় অধিনায়ক। আহমেদাবাদ গুজরাটের মাঠ হলেও সেখানে সোমবার (২৯ মে) ফাইনালে দেখা গেছে চেন্নাই সমর্থকদের সংখ্যাই বেশি।

সর্বশেষ খবর