Homeখেলাভারতে বিশ্বকাপ জেতার সামর্থ্য রয়েছে বাংলাদেশের: তাইজুল

ভারতে বিশ্বকাপ জেতার সামর্থ্য রয়েছে বাংলাদেশের: তাইজুল

এখন পর্যন্ত বিশ্বকাপের মঞ্চে বড় সাফল্যের দেখা পায়নি বাংলাদেশে ক্রিকেট দল। তবে ভারতে বসতে যাওয়া ওয়ানডে বিশ্বকাপ জয়ের সামর্থ্য রয়েছে বাংলাদেশের, এমনটাই বলেছেন স্পিনার তাইজুল ইসলাম। সেজন্য সকলকে বিশ্বাস রাখতে বলেছেন এই বোলার।

এ দিকে টাইগারদের ড্রেসিংরুমের পরিবেশ অন্য যেকোনো সময়ের চেয়ে ভালো বলেও জানিয়েছেন তাইজুল। তাতে ভারত বিশ্বকাপ নিয়ে বাংলাদেশের প্রত্যাশার বেলুন উড়ছে আকাশে। হতে পারে এটিই সাকিব-তামিম-মুশফিকের শেষ ওয়ানডে বিশ্বকাপ।

নরেন্দ্র মোদি স্টেডিয়ামে ফাইনালের স্নায়ুর লড়াই শেষে শিরোপা উঁচিয়ে ধরবে বাংলাদেশ, এমন একটি স্বপ্নে এখনই চোখ ভিজে যায় কোটি সমর্থকের। কিন্তু বাস্তবতা কি বলে, বাংলাদেশ কি পারবে? তাইজুল বলছেন এ নিয়ে ইতিবাচক আলোচনা হয় টাইগার ড্রেসিংরুমে।

সম্প্রতি সাকিব-তামিম ইস্যু কিংবা টাইগার ড্রেসিংরুমে পরিবেশ নিয়ে কথা হচ্ছে অনেক। তবে তাইজুল বলেছেন অন্য যেকোনো সময়ের থেকে বাংলাদেশের ড্রেসিংরুমের পরিবেশ এখন ভালো। বাংলাদেশি এই স্পিনার আসন্ন আফগান সিরিজ নিয়েও সম্ভাবনার কথা বলেছেন।

তাইজুল ইসলাম বলেন, ‘এখন এমন একটা সময় এসেছে, যেখানে সকলের বিশ্বাস রাখতে হবে আমরা বিশ্বকাপ জিতব। তাহলেই আমরা বিশ্বকাপ জিততে পারব। আমাদের মধ্যে ভালো বোঝাপড়া রয়েছে। সুযোগ কাজে লাগাতে পারলে বিশ্বকাপ জয় অসম্ভব কিছু না।’

সেই সঙ্গে টেস্ট নিয়েও নিজের ইতিবাচক ভাবনার কথা জানিয়েছেন তাইজুল। ২৩ থেকে ২৫ চক্রে সেরা পাঁচে থেকে টেস্ট চ্যাম্পিয়নশিপ শেষ করার প্রত্যাশা বাংলাদেশি ক্রিকেটারের।

Exit mobile version