Homeখেলাবার্সেলোনার শিরোপা উদযাপনে ছিলেন মেসি-নেইমারও!

বার্সেলোনার শিরোপা উদযাপনে ছিলেন মেসি-নেইমারও!

তিন মৌসুম পর লা লিগায় শিরোপা পুনরুদ্ধার করেছে বার্সেলোনা। এসম্পানিওলের বিপক্ষে জয়ের রাতেই নিশ্চিত হয় কাতালানদের লিগ ট্রফি। ৩৬ মাসের অপেক্ষার অবসানে ম্যাচ শেষেই উদযাপনে মেতে ওঠে জাভির শিষ্যরা।

যেখানে ভিডিওকলের মাধ্যমে যোগ দিয়েছিলেন বার্সার সাবেক দুই তারকা লিওনেল মেসি ও নেইমার জুনিয়র। স্প্যানিশ ক্রীড়া সাংবাদিক জেরার্ড রোমেরো এমনটা দাবি করেছেন বলেই জানাচ্ছে গোল ডট কম।

লা লিগায় গত রোববার (১৪ মে) রাতে এস্পানিওলকে ৪-২ গোলে হারায় বার্সেলোনা। তাতে চার ম্যাচ হাতে থাকতেই নিশ্চিত হয়ে যায় তাদের লিগ শিরোপা। কারণ দ্বিতীয় স্থানে থাকা রিয়াল মাদ্রিদের সঙ্গে তাদের পয়েন্ট ব্যবধান দাঁড়িয়েছিল ১৪-তে। ৩৪ ম্যাচ শেষে বার্সার পয়েন্ট ৮৫। আর সমান ম্যাচে রিয়ালের পয়েন্ট ৭১। বাকি থাকা চার ম্যাচের সবগুলো জিতলেও তাই আর রিয়ালের কোনো সুযোগ নেই।

এদিকে শেষবার ২০১৮-১৯ মৌসুমে লিগ শিরোপা জিতেছিল বার্সেলোনা। এরপর ন্যু ক্যাম্পের আকাশ ঘন কালো মেঘে ঢেকে যায়। তিন মৌসুমে লিগ শিরোপা জিততে পারেনি কাতালান ক্লাবটি। তবে ২০২১ সালে বার্সেলোনার দায়িত্ব নিয়েই দলকে বদলে দেয়ার প্রতিশ্রুতি দিয়েছিলেন জাভি। অবশেষে আসল সে মাহেন্দ্রক্ষণ। ৩৬ মাসের ট্রফি খরা ঘোচানোর আনন্দে এস্পানিওলের বিপক্ষে ম্যাচ শেষেই উৎসবে মেতে ওঠে কাতালান শিবির। সমর্থকদের সঙ্গে শিরোপা জয়ের উৎসব ভাগাভাগি করে খেলোয়াড়দের অনেকে তখন সামাজিক মাধ্যমে লাইভ করেন।

স্প্যানিশ সাংবাদিক জেরার্ড রোমেরোর দাবি, এসময় ভিডিও কলের মাধ্যমে মেসি এবং নেইমার বার্সার কয়েকজন ফুটবলারের সঙ্গে কথা বলেন। তবে তিনি নির্দিষ্ট কোনো ফুটবলারের নাম উল্লেখ করেননি।

অবশ্য রোমেরো জানিয়েছেন, রোনাল্ড আরাহোর ইনস্টাগ্রাম লাইভে যোগ দিয়েছিলেন মেসি। আর্জেন্টাইন তারকাকে দেখা মাত্রই উচ্ছ্বাস প্রকাশ করতে দেখা গেছে এ উরুগুয়ান সেন্টার ব্যাককে।

Exit mobile version