Homeখেলাপিএসজিতে মেসির বদলি হবেন সিটির তারকা

পিএসজিতে মেসির বদলি হবেন সিটির তারকা

লিওনেল মেসি বা পিএসজির পক্ষ থেকে সরাসরি কিছু বলা না হলেও ইউরোপের প্রথম সারির গণমাধ্যমগুলোর খবর অনুযায়ী এই মৌসুমেই শেষ হচ্ছে লিওনেল মেসির প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি) অধ্যায়।

দুই বছর আগে অনেক উচ্চাশা নিয়ে আর্জেন্টাইন মহাতারকাকে দলে ভিড়িয়েছিল প্যারিসিয়ানরা। কিন্তু দুই মৌসুমেই মেসি ব্যর্থ পিএসজির আশা পূরণে। আর্জেন্টাইন মহাতারকা ক্লাব ছাড়লে তার বদলি খেলোয়াড়ও ভেবে রেখেছে বলে খবর।

স্পেনের সংবাদমাধ্যম ওএস ও স্পোর্ত জানিয়েছে, লিগ ওয়ানের চ্যাম্পিয়ন পিএসজি আগামী মৌসুমে মেসির বদলি হিসেবে ম্যানচেস্টার সিটির পর্তুগিজ মিডফিল্ডার বের্নার্দো সিলভাকে দলে ভিড়াতে চায়। শুধু তাই নয়, সিলভাকে দলে ভেড়াতে তারা ছেড়ে দিতে চায় নেইমারকে।

ম্যানচেস্টার সিটির পর্তুগিজ মিডফিল্ডারকে দলে ভেড়াতে বিনিময় চুক্তিতেও যেতে পারে পিএসজি। নেইমারকে দিয়ে সিলভাকে নিয়ে আসতে চায় প্যারিসের ক্লাবটি। সে ক্ষেত্রে আর্লিং হলান্ড ও হুলিয়েন আলভারেজের সঙ্গে সিটির জার্সিতে খেলবেন নেইমার। গোল ডট কমের খবরেও জানানো হয়েছে বের্নার্দো সিলভাই আগামী দলবদলে পিএসজির প্রধান লক্ষ্য।

২০১৭ সালে লিগ ওয়ানের আরেক দল মোনাকো থেকে ম্যানসিটিতে যোগ দেন সিলভা। ছয় মৌসুম ধরে সেখানে খেলা এই পর্তুগিজ বেশ কয়েকবার চেয়েছেন সিটি ছাড়তে। তবে সে ক্ষেত্রে তার পছন্দ লা লিগা জায়ান্ট বার্সেলোনা। গত মৌসুমে তার সিটি ছেড়ে বার্সেলোনায় যোগ দেওয়ার গুঞ্জন বেশ চাউর হয়েছিল। যদিও শেষ পর্যন্ত তাকে সিটিতেই থেকে যেতে হয়েছে।

অনুমতি ছাড়াই সৌদি আরব সফরকে কেন্দ্র করে পিএসজির সঙ্গে মেসির সম্পর্কের অবনতি ঘটেছে। সে সময় মেসিকে দুই সপ্তাহের জন্য নিষিদ্ধও করে ফরাসি চ্যাম্পিয়নরা। লেকিপ সে সময় জানিয়েছিল, আর্জেন্টিনার মহাতারকার সঙ্গে আর চুক্তি নবায়ন করবে না পিএসজি।

তবে পরবর্তীতে মেসি ক্ষমা চাইলে পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হয়ে আসে। মেসির ওপর থেকে নিষেধাজ্ঞা তুলে নেয় ক্লাব।

এদিকে বার্তা সংস্থা এএফপি জানিয়েছে, আর্জেন্টাইন মহাতারকা আগামী মৌসুমে খেলার জন্য সৌদি আরবের ক্লাবের সঙ্গে চুক্তি সেরে ফেলেছেন। যদিও মেসি ও তার বাবা এই খবর সঠিক নয় বলে জানান।

Exit mobile version