Homeখেলাদুই ম্যাচ খেলেই চেন্নাইয়ের ২১ কোটি স্টোকসের পকেটে

দুই ম্যাচ খেলেই চেন্নাইয়ের ২১ কোটি স্টোকসের পকেটে

রেকর্ড সংখ্যক অর্থে চেন্নাই সুপার কিংসে যোগ দিয়েছিলেন ইংল্যান্ডের অলরাউন্ডার বেন স্টোকস। কিন্তু খেলতে পারলেন মাত্র দুই ম্যাচ। আর তাতেই চুক্তি করা ২১ কোটি ৩০ লাখ টাকার ওপরে (১৬ কোটি ২৫ লাখ রুপি) পেয়ে পকেটে ঢুকিয়ে নিলেন স্টোকস।

গত ৩১ মার্চ আইপিএলের উদ্বোধনী ম্যাচে গুজরাট টাইটান্সের বিপক্ষে ৬ বলে ৭ রান করেন স্টোকস। এছাড়া ৩ এপ্রিল লখনৌ সুপার জায়ান্টসের বিপক্ষে করেন ৮ বলে ৮ রান এবং ১ ওভার বল করে দেন ১৮ রান। এরপরে চোটের কারণে আর খেলতে পারেননি স্টোকস। চোট থেকে সুস্থ হলেও বল করতে না পারায় চেন্নাই তাকে একাদশে রাখেনি।

এ দিকে স্টোকস সুস্থ হতে হতে মহেন্দ্র সিং ধোনি চেন্নাইকে গুছিয়ে নেন। তাতে দলে ফেরা আরও কঠিন হয়ে পড়ে ইংলিশ তারকার জন্য। এ দিকে বিভিন্ন গণমাধ্যম জানিয়েছে, আগামী ২০ মে চেন্নাইয়ের প্রথম পর্ব শেষে ইংল্যান্ডে ফিরে যাবেন স্টোকস। সেখানে গিয়ে টেস্ট দলের দায়িত্ব নিবেন তিনি। ফলে চেন্নাই পরের পর্বে উঠলেও স্টোকসকে পাওয়া নিয়ে রয়েছে অনিশ্চয়তা।

এছাড়া চেন্নাইয়ের প্রথম পর্বের শেষ ম্যাচেও ইংলিশ অলরাউন্ডারের জায়গা পাওয়া নিয়ে সংশয় রয়েছে। সে হিসেবে মাত্র ২ ম্যাচ খেলেই ১৫ রান করে ২১ কোটি টাকার ওপরে আয় করে নিলেন বেন স্টোকস।

আগামী ২০ মে দিল্লি ক্যাপিটালসের বিপক্ষে শেষ ম্যাচ খেলবে চেন্নাই। ম্যাচটি জিতলে শেষ চারে জায়গা হবে ধোনি বাহিনীর। এই মুহূর্তে ১৩ ম্যাচ শেষে ১৫ পয়েন্ট নিয়ে তালিকার দুইয়ে রয়েছে চেন্নাই।

সর্বশেষ খবর