Homeখেলা‘মেসি সৌদি আরবেই যাবে’

‘মেসি সৌদি আরবেই যাবে’

লিওনেল মেসি। একে একে পূরণ করেছেন জীবনের অপূর্ণ সব অর্জন। হয়েছেন সেরাদের সেরা। কাতার বিশ্বকাপে সেটি প্রমাণ করে সমালোচকদের কড়া জবাব দিয়েছেন। তবে পিএসজি অধ্যায়ে তাকে নিয়ে শুরু হয়েছে নতুন সমালোচনা। মূলত ক্লাবটির সমর্থকরা বিষিয়ে তুলেছে ফুটবল তারকাকে।

আগামী জুন মাসে পিএসজির সঙ্গে চুক্তি শেষ হচ্ছে আর্জেন্টাইন তারকা মেসির। আর তার আগেই এমএলটেনের ক্লাব ভবিষ্যত নিয়ে শুরু হয়েছে জল্পনা-কল্পনা। কেউ বলছেন বার্সেলোনা, কেউ সৌদির আল-হিলাল, আবার কেউ বলছেন যুক্তরাষ্ট্রের ক্লাব মিয়ামি হবে মেসির ঠিকানা। বিষয়টি নিয়ে মুখ খুলেছেন সাবেক বার্সা কোচ রোনাল্ড কোম্যান।

সম্প্রতি এক সাক্ষাতকারে রোনাল্ড কোম্যান বলেছেন, ‘বার্সেলোনায় মেসির ফেরার সম্ভাবনা কম দেখছি। ইতোমধ্যে মেসির ঘনিষ্ঠ কয়েকজন ক্লাবটি ছেড়ে গেছে। এ মুহূর্তে সেখানে ফিরছেন না বলেই আমার ধারণা। আমি মনে করি, মেসি সৌদি আরবেই যাবে। কারণ সেখান থেকে মেসি যথেষ্ট সম্মান পাচ্ছে।’

কিছুদিন আগে ক্লাবের অনুমতি না নিয়ে সৌদি আরবে যাওয়ায় মেসির ওপরে নিষেধাজ্ঞা দেয় পিএসজি। পরে বিষয়টি নিয়ে ক্ষমা চান মেসি। তাতে নিষেধাজ্ঞা মওকুফ করে মাঠে নামের সুযোগ দেয়া হয়। হঠাৎ করে ফ্রান্স থেকে সৌদি যাওয়ায় অনেকে ধারণা করেছিলেন, মেসি সম্ভবত আল-হিলালের সঙ্গে চুক্তি করতে গিয়েছেন।

তবে এই ধারণা যে ভুল সে বিষয়ে মুখ খুলেন মেসি। এমনকি মেসির বাবা ও তার এজেন্ট জর্জ মেসিও জানান, ‘মেসিকে নিয়ে প্রতিনিয়তই গুজব ছড়ানো হচ্ছে। কিন্তু আমরা নিশ্চিত করছি, কোনো ক্লাবের সঙ্গে মৌখিক বা লিখিত কোনো ধরনের চুক্তি হয়নি এবং মৌসুম শেষ হওয়ার আগে কোনো ধরনের চুক্তি হবেও না। পিএসজিতে চুক্তির মেয়াদ শেষ হওয়ার আগে কোনো ধরনের সিদ্ধান্ত নেয়া হবে না। এ মৌসুম শেষে সবকিছু যাচাই-বাছাই করে তারপর সিদ্ধান্ত নেয়া হবে।’

সর্বশেষ খবর