Homeবিনোদনরাঘব পরীণীতির রূপকথার বাগদানের ছবি প্রকাশ্যে

রাঘব পরীণীতির রূপকথার বাগদানের ছবি প্রকাশ্যে

অবশেষে বাগদান পর্ব সেরে সে আনন্দঘন মুহূর্তের ছবি প্রকাশ্যে এনেছেন নতুন জুটি রাঘব চাড্ডা আর পরীণীতি চোপড়া। শনিবার (১৩ মে)সন্ধ্যায় জমকালো অনুষ্ঠানের পর গভীর রাতে ভক্তদের সঙ্গে সে মুহূর্ত শেয়ার করেন তারা।

বাংলাদেশ সময় ৬টা ৩০ মিনিটে বসে তাদের আনন্দঘন নতুন জীবনে প্রবেশের এই আসর। অনুষ্ঠানটি শুরু হয় সুখম সাহেবের পাঠ এবং আরদাসের মাধ্যমে।

বাগদানের অনুষ্ঠানে অংশ নেন পরীণীতির কাজিন প্রিয়াঙ্কা চোপড়া। সঙ্গে ছিলেন নিক ও তাদের একমাত্র মেয়ে। অনুষ্ঠানে আরও ছিলেন আদিত্য ঠাকরে, পাঞ্জাবের মুখ্যমন্ত্রী এবং দিল্লির মুখ্যমন্ত্রীও।

প্রায় ১৫০ অতিথির উপস্থিতিতে বাগদান পর্ব শেষ হয় রাঘব পরীণীতির। এরপর পরীণীতি তার ইনস্টাগ্রামে সে বাগদানের মুহূর্ত শেয়ার করেন। একই স্টাইলে একই ক্যাপশনে সে মুহূর্তের ছবি শেয়ার করেন রাঘবও।

তাদের পোস্ট করা ছবিতে দেখা যাচ্ছে, বাগদানে শুভ্র সাদা পোশাকে সেজেছিলেন তারা। হাতের অনামিকায় দুজনেই বাগদানের আংটি। ছবির সঙ্গে ক্যাপশনে প্রিয়াঙ্কা লিখেছেন, ‘আমি যা কিছু চেয়েছি… আমি হ্যাঁ বলেছি।’ অন্যদিকে রাঘবও একই ক্যাপশন ধরে লিখেছেন, ‘আমি যা কিছু চেয়েছি… সে হ্যাঁ বলেছে।’

একে অপরকে জড়িয়ে ধরে নিজেদের মধ্যে হারিয়ে যাওয়া বাগদানের সে ছবি দেখে মুগ্ধ হয়েছেন নেটিজেনরা। জানিয়েছেন নতুন জীবনের শুভেচ্ছা আর শুভকামনাও।

বাগদানের পর্ব শেষ হওয়ার পর এ জুটির বিয়ে দেখার জন্য অপেক্ষায় রয়েছেন পরীণীতি ভক্তরা। ধারণা করা হচ্ছে অক্টোবরেই গাঁটছড়া বাঁধতে চলেছেন এ জুটি।

Exit mobile version