Homeখেলাআজই মাঠে নামছেন মেসি!

আজই মাঠে নামছেন মেসি!

তিন ম্যাচের নিষেধাজ্ঞার গুঞ্জন থাকলেও মাত্র এক ম্যাচ পরই পিএসজির জার্সিতে মাঠে নামতে যাচ্ছেন লিওনেল মেসি। এমনটাই ইঙ্গিত পাওয়া গেছে কোচের পক্ষ থেকে।

শনিবার (১৩ মে) ফ্রেঞ্চ লিগ ওয়ানে আজাকসিওর বিপক্ষে তার খেলার বিষয়ে ইঙ্গিত দিয়েছেন কোচ ক্রিস্তোফ গালতিয়ের। এ দিকে এখনও ধোঁয়াশা কাটেনি মেসির ভবিষ্যৎ নিয়ে।

ক্লাবের অনুমতি ছাড়া সৌদি আরব গিয়ে নিষেধাজ্ঞায় পড়া মেসির শাস্তির মেয়াদ যে কমতে যাচ্ছে, সে আভাস পাওয়া গিয়েছিল গত সোমবার (৮ মে) তিনি অনুশীলনে ফিরলে। তারপরও ধোঁয়াশা ছিল লিওর ম্যাচ খেলা নিয়ে। তবে লিগ ওয়ানে আজাকসিওর বিপক্ষে মাঠে নামার আগে পরিষ্কার হয়ে যাচ্ছে সে বিষয়টিও।

ফরাসি মিডিয়ায় গুঞ্জন ছিল অন্তত তিন ম্যাচ মাঠের বাইরে থাকতে হবে মেসিকে। তবে প্যারিসিয়ানদের সেই বিলাসিতা করার সুযোগ নেই। ৩৪ রাউন্ড শেষে দুই নম্বরে থাকা লেন্সের চেয়ে মাত্র ছয় পয়েন্টে এগিয়ে পিএসজি। তাই দলের সেরা ফুটবলারকে ছাড়া মাঠে নামার ঝুঁকি নিতে চায় না প্যারিসিয়ানরা।

পিএসজির কোচ ক্রিস্তোফ গালতিয়ের বলেছেন, ‘আমি মেসির সঙ্গে কথা বলেছি। তার মনের অবস্থা কী, সেটি বোঝার চেষ্টা করেছি। আমি দেখেছি সে খেলার ব্যাপারে খুবই দৃঢ়প্রতিজ্ঞ। ফলে সে আগামীকাল শুরুর একাদশেই খেলবে।’ কোচের পক্ষ থেকে সবুজ সংকেত পেয়ে মেসিও নিজেকে পুরোপুরি প্রস্তুত করেছেন। গতকালও দলের সঙ্গে অনুশীলন করেছেন।

এ দিকে গুঞ্জন থামছেই না আর্জেন্টাইনের ভবিষ্যৎ নিয়ে। সৌদি আরব ক্লাব আল-হিলালের মোটা অঙ্কের প্রস্তাবের কথা নিজেই স্বীকার করেছেন আর্জেন্টিনার অধিনায়ক। বার্সেলোনায় তার ফেরা নিয়ে রয়েছে অনেক যদি কিন্তু। এর মাঝে হঠাৎ পিএসজির সঙ্গে তার নমনীয় সম্পর্ক নতুন মোড়েরও ইঙ্গিত দেয়।

তবে ঠিকানা বদলের পরিবর্তে মেসি চিন্তিত আপাতত চলতি মৌসুম নিয়ে। কারণ, চ্যাম্পিয়ন্স লিগ আর ফ্রেঞ্চ কাপ সম্ভাবনা আগেই শেষ হয়েছে পিএসজির। একমাত্র ভরসা লিগ ওয়ান। কিন্তু হোম ম্যাচে শেষ চার ম্যাচের তিনটিতেই হেরেছে ওরা। তাই বিষয়টিকে গুরুত্বের সঙ্গে দেখছে দলটি।

সর্বশেষ খবর