Homeখেলামেসির সাবেক বস কি সৌদি আরবে যাচ্ছেন?

মেসির সাবেক বস কি সৌদি আরবে যাচ্ছেন?

কিছুদিন আগেই একটি খবর ছড়িয়ে পড়ে যে, মৌসুম শেষে সৌদি আরবের ক্লাবের সঙ্গে চুক্তি করছেন মেসি। এরপর অবশ্য মেসির ঘনিষ্ঠজনরা খবরটি মিথ্যা বলেন। এবার আরেকটি খবর শোনা যাচ্ছে, মেসির সাবেক কোচ লুইস এনরিকেকে চুক্তি করাতে যাচ্ছে আল হিলাল।

মেসি মৌসুম শেষে কোথায় যাবেন, তা নিয়ে জল্পনা-কল্পনার শেষ নেই। অনেকেই বলছেন, সৌদি ক্লাব আল হিলালে পরের মৌসুমে দেখা যাবে মেসিকে। এদিকে বার্সেলোনাও চাচ্ছে তাদের সাবেক সেরা খেলোয়াড়কে ঘরে ফিরিয়ে আনতে। তবে মেসি কোথায় যাবেন, নাকি পিএসজিতেই থাকবেন তা মৌসুম শেষে সিদ্ধান্ত নেবেন বলে জানিয়েছেন তার বাবা।

এদিকে আরবের পত্রিকা সৌদি গেজেট জানিয়েছে, আগামী মৌসুমে আল হিলাল বার্সেলোনা ও স্পেনের সাবেক কোচ লুইস এনরিকেকে কোচ হিসেবে নিয়োগ দিতে যাচ্ছে। এরই মধ্যে কিনা চুক্তির ব্যাপারে কথাও সেরে ফেলেছেন এই স্প্যানিশ কোচ।

আরবের সে পত্রিকা আরও জানাচ্ছে, মৌসুম শেষে বার্সেলোনা দুই ফুটবলার সার্জিও বুস্কেটস ও জর্দি আলবাও কিনা আল হিলালে যোগ দেবেন। এদিকে বুস্কেটস বুধবার (১০ মে) মৌসুম শেষে বার্সা ছাড়ার কথা নিশ্চিত করেছেন।

এখন যদি আরবের পত্রিকাটির দাবিটি যদি সত্য হয়ে যায়, তাহলে পরের মৌসুমে বুস্কেটস ও আলবাদের দায়িত্বে দেখা জেতে পারে এনরিকেকে। এদিকে কিছুদিন আগে ইংলিশ ক্লাব চেলসির কোচ হওয়ার দৌড়ে ছিলেন এই এনরিকে। তবে তার প্রস্তাব চেলসির মালিকের পছন্দ না হওয়ায় তাকে তাদের পছন্দের তালিকা থেকে বাদ দেয়া হয়। ২০২২ কাতার বিশ্বকাপে স্পেন জাতীয় দলের দায়িত্বে ছিলেন লুইস এনরিকে।

Exit mobile version