Homeবিনোদন৭৯ বছর বয়সে সপ্তম সন্তানের বাবা হলেন অভিনেতা রবার্ট ডি নিরো

৭৯ বছর বয়সে সপ্তম সন্তানের বাবা হলেন অভিনেতা রবার্ট ডি নিরো

হলিউডের অস্কারজয়ী অভিনেতা রবার্ট ডি নিরো ৭৯ বছর বয়সে সপ্তমবার বাবা হলেন। নিজের সিনেমা ‘অ্যাবাউট মাই ফাদার’-এর প্রচারের সময় এই খবর জানান অভিনেতা।

সম্প্রতি ছবির প্রচারে যান নিরো। সাক্ষাৎকারের সময় তাকে তার ছয় সন্তান সম্পর্কে প্রশ্ন করা হলে রবার্ট ডি নিরো জবাব দেন, আসলে তিনি বর্তমানে সাত সন্তানের পিতা। গোল্ডেন গ্লোব বিজয়ী পরিষ্কার জানিয়ে দেন, ‘আমার সবেমাত্র একটি বাচ্চা হয়েছে।’

পরিবারের নতুন সদস্যের কথা জানালেও এ প্রসঙ্গে বিস্তারিত জানাননি তিনি। জানা যায়নি তার নতুন সন্তানের মায়ের পরিচয়ও। যদিও তার বর্তমান প্রেমিকা টিফানি চেন কিছুদিন আগেই একটি বেবিবাম্পসহ ছবি শেয়ার করেছিলেন।

অস্কার বিজয়ী এই অভিনেতার প্রথম স্ত্রী ডায়ানা অ্যাবোটের দুই সন্তান। কন্যা ড্রেনার বয়স এখন ৫১। পুত্রের বয়স ৪৬। ১৯৯৫ সালে তিনি তার সাবেক বান্ধবী, মডেল ও অভিনেত্রী টুকি স্মিথের সঙ্গে যমজ পুত্রসন্তান জুলিয়ান ও অ্যারনের অভিভাবক হন।

ডি নিরোর আরও এক পুত্র এলিয়ট, যার বয়স এখন ২৪ এবং একটি মেয়ে হেলেন গ্রেস, বয়স ১১, তার সাবেক স্ত্রী গ্রেস হাইটাওয়ারের সঙ্গে।

কে এই টিফানি চেন?

অভিনেতার সপ্তম সন্তানের মা টিফানি চেন নাকি পেশায় তাই চি প্রশিক্ষক। অভিনেতার সঙ্গে তার দেখা হয় ‘দ্য ইন্টার্ন’ সিনেমার সেটে। সেখানে একজন মার্শাল আর্টস প্রশিক্ষকের ভূমিকায় দেখা যায় টিফানিকে। তবে ২০২১ সাল থেকে কাছাকাছি আসেন তারা। ২০২২ সালে টিফানির সঙ্গে বিভিন্ন জায়গায় দেখা যায় রবার্ট ডি নিরোকে। মাঝে অন্তঃসত্ত্বা টিফনির সঙ্গে ঘুরতে দেখা যায় অভিনেতাকে।

‘দ্য আইরিশম্যান’ তারকা ‘দ্য গডফাদার: পার্ট ২’, ‘র‌্যাগিং বুল’ এবং ‘ট্যাক্সি ড্রাইভার’-এর মতো সিনেমা দিয়ে গোটা বিশ্বের কাছে পরিচিত। তিনি দুটি অস্কার জিতেছেন এবং তার পুরো ক্যারিয়ারে সাতবার মনোনয়ন পেয়েছেন অস্কারে।

সর্বশেষ খবর