Homeখেলারেফারি ম্যাচে মনোযোগী ছিলেন না

রেফারি ম্যাচে মনোযোগী ছিলেন না

চ্যাম্পিয়ন্স লিগের সেমিফাইনালের প্রথম লেগে ম্যানচেস্টার সিটির বিপক্ষে এগিয়ে যাওয়ার পরও ঘরের মাঠে ড্র নিয়ে মাঠ ছাড়তে হয়েছে রিয়াল মাদ্রিদকে। ম্যাচটি ড্র হওয়ায়, দ্বিতীয় লেগেই নিশ্চিত হবে কে উঠছে এবারের ইউসিএলের ফাইনালে। তবে এই ড্র মানতে নারাজ রিয়াল কোচ কার্লো আনচেলত্তি। তার মতে, ম্যাচে রেফারির কোনো মনোযোগই ছিল না।

গতবারের চ্যাম্পিয়ন্স লিগের সেমিতেও লড়েছিল রিয়াল-সিটি। সেবার প্রথমে সিটির মাঠে হেরে এসেছিল রিয়াল মাদ্রিদ। তবে দ্বিতীয় লেগে ঘরের মাঠে দুর্দান্ত এক জয় নিয়ে ফাইনালে উঠে যায় মাদ্রিদিস্তারা। তবে এবার প্রথম লেগ অনুষ্ঠিত হয়েছে রিয়ালের মাঠ বার্নাব্যুতে। নিজেদের মাঠে সিটিজেনদের কাছে ড্র মানতে পারছেন না আনচেলত্তি। ম্যাচ শেষে তিনি রেফারিকে দুষেছেন।

ম্যাচে প্রথমে এগিয়ে যাওয়ার পর সিটি মিডফিল্ডার কেভিন ডি ব্রুইনা দলকে সমতায় ফেরান। তবে ডি ব্রুইনার গোলটিতে ঝামেলা আছে, এমনটাই বলেছেন কার্লো। সংবাদ সম্মেলনে কার্লো আনচেলত্তি বলেন, ‘দেখে মনে হচ্ছিল বল বাইরে ছিল। এটা আমি বলছি না। প্রযুক্তি বলছে। এর আগে একটা কর্নার হয়েছিল রেফারি সেটাও দেয়নি। রেফারি আসলে মনোযোগী ছিলেন না।’

এদিকে রেফারির আরেকটি সিদ্ধান্তেও বেশ চটেছেন রিয়াল বস কার্লো। সিটির বিপক্ষে ম্যাচে আনচেলত্তিকে হলুদ কার্ড দেখিয়েছিলেন ম্যাচ রেফারি আর্তুর সোয়ার্স দিয়াস। তবে মাদ্রিদ কোচ মনে করেন, হলুদ কার্ড তার না মাঠের ফুটবলারদের প্রাপ্য ছিল।

চ্যাম্পিয়ন্স লিগের প্রথম লেগ ঘরের মাঠে ড্র করায় দ্বিতীয় লেগে কিছুটা পিছিয়েই থাকবে রিয়াল মাদ্রিদ। তবে চ্যাম্পিয়ন্স লিগের সবচেয়ে সফল দলটি যে কোনো সময় ম্যাচ ঘুরিয়ে ফেলার ক্ষমতা রাখে তা সবারই জানা। এখন ফাইনালে কোন দল উঠবে তার জন্য অপেক্ষা করতে হবে দ্বিতীয় লেগের জন্য।

Exit mobile version