Homeখেলামেসির সৌদিতে যাওয়ার গুঞ্জনে যা বললেন স্ক্যালোনি

মেসির সৌদিতে যাওয়ার গুঞ্জনে যা বললেন স্ক্যালোনি

মেসিকে নিয়ে মঙ্গলবার (৯ মে) এক বোমা ফাটানো প্রতিবেদন প্রকাশ করে বার্তা সংস্থা এএফপি। সেখানে বলা হয়, সৌদি ক্লাবের সঙ্গে চুক্তি সেরে ফেলেছেন মেসি। তারপরই মেসির ঘনিষ্ঠজনরা সেই কথা মিথ্যা বলে দাবি করেন। এবার মেসির সৌদি যাওয়ার ব্যাপারে মুখ খুলেছেন আর্জেন্টিনা জাতীয় দলের কোচ লিওনেল স্ক্যালোনি।

বার্তা সংস্থা এএফপি মঙ্গলবার এক প্রতিবেদন প্রকাশ করে। সেখানে জানানো হয়, মোটা অঙ্কের চুক্তিতে চলতি মৌসুম শেষে সৌদির এক ক্লাবে যাচ্ছেন মেসি। এমন সংবাদ প্রকাশের পর মেসি বাবা জর্জ মেসি সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে দাবি করেন, কোনো ক্লাবের সঙ্গেই মেসির চুক্তি হয়নি। এবার এই প্রসঙ্গে কথা বলেছেন আর্জেন্টিনা ফুটবল দলের কোচ লিওনেল স্ক্যালোনি।

কাতারে এক সংবাদমাধ্যমকে স্ক্যালোনি বলেন, ‘ক্লাবের সতীর্থ ও সমর্থক নিয়ে মেসি যেখানেই সুখী থাকে, তাকে সেখানেই যেতে দিন। তার এই বিষয় জাতীয় দলে কোনো প্রভাব ফেলবে না। অন্তত যত দিন পর্যন্ত সে এখানে সুখী। জাতীয় দলে আমাদের সুখী মেসিকে প্রয়োজন।’

স্ক্যালোনির কথা শুনে বোঝা যাচ্ছে, মেসি যেখানেই যাক তাতে চিন্তিত নন তার কোচ। তিনি যেন জাতীয় দলে নিজের সেরাটা দিতে পারেন এবং জাতীয় দলে খুশি থাকেন তাই চান আর্জেন্টাইন কোচ।

এদিকে মেসি কোচ ক্লাবে যোগ দিচ্ছেন তা নিয়ে অনেকেরই প্রশ্ন জেগেছে মনে। তবে রয়টার্স জানিয়েছে, সৌদির ফুটবল ক্লাব আল-হিলাল আনুষ্ঠানিকভাবে মেসিকে বড় অঙ্কের প্রস্তাব দিয়েছে। যে কারণে এএফপি কোনো ক্লাবের নাম না জানালেও অনেকেই ধরে নিচ্ছে মেসি সেখানেই যাচ্ছেন।

Exit mobile version