Homeখেলামেসি চেয়ে নিচ্ছেন শার্ট, তরুণ খেলোয়াড় জানালেন নিজের অনুভূতি

মেসি চেয়ে নিচ্ছেন শার্ট, তরুণ খেলোয়াড় জানালেন নিজের অনুভূতি

লিওনেল মেসির জাদুকরি ফুটবলের ভক্ত তার প্রতিপক্ষ দলের খেলোয়াড়রাও। বিশেষ করে তরুণ প্রজন্মের খেলোয়াড়দের মধ্যে যারা এই আর্জেন্টাইনের ভক্ত, মাঠে তাকে প্রতিপক্ষ হিসেবে পাওয়াটাও স্বপ্নের মতো। প্রিয় তারকাকে সবুজ মাঠে বল নিয়ে কারিকুরি করতে দেখে পরাবাস্তব এক অনুভূতিতে আচ্ছন্ন হয়ে পড়ে মন।

ম্যানচেস্টার ইউনাইটেডের সাবেক উইঙ্গার অ্যাঞ্জেল গোমেসও মেসির অসংখ্য ভক্তের একজন। ইংল্যান্ডের অনূর্ধ্ব ২১ দলের এই খেলোয়াড় ২০২০ সালে ইউনাইটেড ছেড়ে যোগ দেন লিগ ওয়ানের ক্লাব লিলেতে। লিগ ওয়ানে খেলার সুবাদে তার সুযোগ হয়েছে কিলিয়ান এমবাপ্পে, নেইমারদের পাশাপাশি মেসির প্রতিপক্ষ হয়ে খেলারও। আর এই আর্জেন্টাইনের প্রতিপক্ষ হয়ে খেলতে গিয়েই তার জীবনে ঘটেছে দারুণ এক ঘটনা, যাকে তিনি রীতিমতো পরাবাস্তব অভিজ্ঞতা বলে আখ্যায়িত করেছেন।

ঘটনাটি গত বছরের ফেব্রুয়ারির। পিএসজির বিপক্ষে লিলের একটি ম্যাচের পর গোমেস মনে সাহস সঞ্চয় করে মেসির গায়ের জার্সিটি চেয়ে নিতে গিয়েছিলেন। সে সময় মেসি তাকে এমনভাবে চমকে দেন যে রীতিমতো ঘোরের মধ্যে চলে গিয়েছিলেন গোমেস।

ফুটবল ফোকাসকে তিনি বলেন, ‘এটা একটা ফ্যানবয় মুহুর্ত ছিল, আমি মোটেও মিথ্যা বলছি না। (মেসি) তার শার্টটি আমাকে দিয়েছিল, সে তার টি-শার্টটি খুলে ফেলে এবং আমাকে দিয়ে দেয়। এটা আমার জন্য অদ্ভূত মুহূর্ত ছিল, আমি নিজেকে মনে মনে বললাম, ঠিক আছে, সুখের দিন! চিয়ার্স! সে আমাকে বলল, “দাড়াও, তুমি কি আমাকে তোমার শার্ট দেবে না?” আমি যেন আকাশ থেকে পড়লাম, জিজ্ঞেস করলাম, মানে কি! তুমি আমার শার্ট চাইছো? সে বলল, ‘হ্যাঁ।’ আমি বললাম, ঠিক আছে। তাকে টিভিতে দেখতে দেখতে, ভিডিওতে দেখতে দেখতে, তার বিপক্ষে খেলতে নামা, তার শার্ট পাওয়া, এটা আমার কাছে পরাবাস্তব এক জগতের অভিজ্ঞতা!’

নিজেকে ভাগ্যবান ভাবতেই পারেন গোমেস, কারণ এরই মধ্যে এক অভিজাত ক্লাবে নাম লিখিয়েছেন তিনি। মেসি একবার জানিয়েছিলেন, তিনি ম্যাচ শেষে সাধারণত কারও কাছে জার্সি চেয়ে নেন না। তার ভাষায়, ‘আমি শার্ট চাই না, আমি সাধারণত অদলবদল করি। তবে আমি একবার জিদানের কাছে জার্সি চেয়ে নিয়েছিলাম। যদি প্রতিপক্ষ দলে কোনো আর্জেন্টাইন থাকে আমি তার সঙ্গেই জার্সি বদল করি, যতক্ষণ আমার কাছে কেউ চেয়ে নিচ্ছে না। আমি কারও কাছে চেয়ে নেই না।’

Exit mobile version