Homeবিনোদনবিচ্ছেদের পর স্ত্রীর সঙ্গে বন্ধুত্ব চান না নাগা চৈতন্য!

বিচ্ছেদের পর স্ত্রীর সঙ্গে বন্ধুত্ব চান না নাগা চৈতন্য!

দক্ষিণী সিনেমার জনপ্রিয় জুটি নাগা চৈতন্য ও সামান্থা রুথ প্রভু। ভালোবেসে বিয়ে করার চার বছরের মাথায় জানান দেন তাদের বিচ্ছেদের খবর। সম্প্রতি অভিনেতা নাগা জানিয়েছেন, বিয়ের পর স্ত্রী সামান্থার সঙ্গে বন্ধুত্ব চান না তিনি।

প্রায় ১০ বছর চুটিয়ে প্রেম করার পর বিয়ের পিঁড়িতে বসেছিলেন তারা। চার বছরের দাম্পত্য জীবনের ইতি টেনেছেন তারও দুই বছর হতে চলেছে। তবে সম্পর্ক ভাঙলেও এখনও তাদের নিয়ে চর্চা থেমে নেই বিনোদনপাড়ায়।

এর কারণও অবশ্য বেশ জোরাল। এ জুটি প্রেমজীবন নিয়ে যতটা প্রচারে ছিলেন, তার থেকে বেশি আলোচনায় আছেন বিয়েবিচ্ছেদের পর। অনুরাগীদের মনে এখন একটি প্রশ্নই ঘুরপাক খাচ্ছে। আর সেটি হলো এখনও কি সামান্থাকে মিস করেন নাগা চৈতন্য?

সম্প্রতি নাগার নতুন ছবি ‘কাস্টডি’মুক্তি পেতে চলেছে। সে ছবির প্রচারেই এক সংবাদ সম্মেলনে এক সাংবাদিক সামান্থাকে নিয়ে প্রশ্ন করেন নাগাকে।

প্রশ্ন শুনেই নাগার সাফ জবাব, আমি এটা একদম বুঝি না। প্রেমের সম্পর্ক ভেঙে যাওয়ার পরও বন্ধুত্ব রাখতে হবে। আমার এই ভাবনাটাই খুব বিরক্ত লাগে? বিচ্ছেদের পর আমি আর বন্ধুত্ব চাই না।

দক্ষিণী এ তারকা আরও বলেন, প্রায় দু’বছর হয়েছে আমাদের বিচ্ছেদ হয়েছে। আমরা দু’জনেই আমাদের জীবনে অনেকটা এগিয়ে গিয়েছি। সামান্থার সঙ্গে বিচ্ছেদের পর বন্ধুত্বের সম্পর্ক না চাইলেও পৃথিবীর সমস্ত সুখ  ও পাক তা চাই। কারণ ও খুব ভালো মেয়ে। সেই সঙ্গে পৃথিবীর সমস্ত সুখ পাওয়ার যোগ্যও সামান্থা।

অন্যদিকে সামান্থাও যে তার সাবেক স্বামীর সঙ্গে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক রাখার মানসিকতা পোষণ করেন না, তা তিনি আগেই জানিয়েছিলেন করণ জোহরের টকশো ‘কফি উইথ করণ’-এ।

করণের প্রশ্নোত্তরে সামান্থা সে টকশোতে জানান, এখন যদি আমাদের দুজনকে একটা ঘরে রাখা হয়, যেখানে কোনো ধারালো বস্তু আছে, তবে সেটা কারও জন্যই সুখকর হবে না।

Exit mobile version