Homeখেলাফুলহ্যামকে হারিয়ে চ্যাম্পিয়ন্স লিগের আশা বাঁচিয়ে রাখল লিভারপুল

ফুলহ্যামকে হারিয়ে চ্যাম্পিয়ন্স লিগের আশা বাঁচিয়ে রাখল লিভারপুল

আগের চার ম্যাচেই জয় পেয়ে পয়েন্ট টেবিলে নিজেদের অবস্থাটা একটু হলেও উন্নতি করেছে লিভারপুল। আগামী মৌসুমে চ্যাম্পিয়ন্স লিগে জায়গা করে নিতে লিভারপুলের কাছে এখন প্রতিটি ম্যাচই অলিখিত ফাইনাল। ফুলহ্যামের বিপক্ষে জয়ে টেবিলে পঞ্চম স্থানটা আরও পোক্ত করেছে আলরেডরা।

বুধবার (৩ মে) অ্যানফিল্ডে ফুলহ্যামের বিপক্ষে ১-০ গোলের কষ্টার্জিত জয় পেয়েছে লিভারপুল। প্রথমার্ধের ৩৯ মিনিটে পেনাল্টি থেকে জয়সূচক গোলটি করেন মিশরীয় ফরোয়ার্ড মোহামেদ সালাহ।

অ্যানফিল্ডে স্বাগতিকদের বিপক্ষে ভালোই লড়াই করেছে ফুলহ্যাম। সুযোগও তৈরি করেছে বেশ কিছু। তবে কাজে লাগাতে পারেনি। উল্টো প্রথমার্ধে করা ভুলের মাশুল দিয়েছে ম্যাচ হেরে।

৩৮ মিনিটে ফুলহ্যামের ঈসা দীপ নিজেদের বক্সে ফাউল করে বসেন লিভারপুল ফরোয়ার্ড ডারউইন নুনেজকে। পেনাল্টি পায় লিভারপুল। স্পটকিক থেকে গোল করে মৌসুমের ১৮তম গোল পূর্ণ করেন সালাহ। ঘরের মাঠে টানা ৮ ম্যাচে গোল করলেন ইজিপশিয়ান কিং।

ম্যাচে ফেরার ভালো সুযোগ পেয়েও কাজে লাগাতে পারেনি ফুলহ্যাম। বলা ভালো কাজে লাগাতে দেননি লিভারপুলের গোলরক্ষক অ্যালিসন। ৭৭ মিনিটে ব্রাজিলিয়ান ফরোয়ার্ড কার্লোস ভিনিসিউসের শট এক হাত দিয়ে অবিশ্বাস্যভাবে সেভ করেন অ্যালিসন।

এই নিয়ে টানা পঞ্চম ম্যাচে জয় পেল লিভারপুল। এই জয়ে ৩৪ ম্যাচে ৫৯ পয়েন্ট নিয়ে পঞ্চম স্থান সুদৃঢ় করেছে লিভারপুল। সমান ম্যাচ শেষে ৪৫ পয়েন্ট নিয়ে ১০ নম্বরে ফুলহ্যাম।

সর্বশেষ খবর