Homeজেলাদিনেদুপুরে প্রকাশ্যে কলেজছাত্রীকে সিঁদুর পরাতে গিয়ে ধরা ...

দিনেদুপুরে প্রকাশ্যে কলেজছাত্রীকে সিঁদুর পরাতে গিয়ে ধরা …

ঝিনাইদহের কালীগঞ্জ শহরের ফয়লা এলাকায় দিনেদুপুরে প্রকাশ্যে এক কলেজছাত্রীর মাথায় সিঁদুর পরাতে গিয়ে ধরা পড়েছেন তপন কুমার ঘোষ নামে মধ্য বয়সী এক লোক। স্থানীয়রা তাকে পুলিশের হাতে তুলে দিয়েছেন।

বুধবার (৩ মে) সকালের দিকে এ ঘটনা ঘটে। তার পকেট থেকে সিঁদুরের কৌটাও উদ্ধার করা হয়েছে।

তপন কুমার ঘোষ উপজেলার খেদাপাড়া এলাকার গোপাল চন্দ্র ঘোষের ছেলে। তার একটি ছেলে সন্তান রয়েছে। ভুক্তভোগী স্থানীয় একটি কলেজের শিক্ষার্থী।

স্থানীয়রা জানান, বুধবার সকাল সাড়ে ৭টার দিকে কোলা সড়ক দিয়ে কলেজে যাচ্ছিল তিন শিক্ষার্থী। এ সময় তাদের পিছু নেয় তপন কুমার। হঠাৎ ফয়লা এলাকায় পিছন দিক থেকে একজনকে ঝাপটে ধরে মাথার সিঁথিতে সিঁদুর পরানোর চেষ্টা করে তপন। এ সময় শিক্ষার্থীদের চিৎকারে মাঠে কাজ করা স্থানীয়রা ছুটে আসেন। 

এতে দৌড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করেও ধরা পড়ে যান তপন। পরে বিষয়টি কলেজ অধ্যক্ষকে জানালে তার দেয়া খবরে পুলিশ এসে তাকে নিয়ে যায়। এর আগেও তপন এ শিক্ষার্থীকে উত্ত্যক্ত করে আসছিলেন বলে ভুক্তভোগীর পরিবার থেকে অভিযোগ করা হয়েছে।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রহিম মোল্যা জানান, তিনি বিষয়টি জানার পর ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে তপন কুমার ঘোষ নামে এক ব্যক্তিকে থানায় নিয়ে এসেছেন। ভুক্তভোগীর পরিবার অভিযোগ দিলে ব্যবস্থা নেয়া হবে।

সর্বশেষ খবর