Homeখেলাগম্ভীর ইস্যুতে তেড়েফুঁড়ে উঠলেন কোহলি

গম্ভীর ইস্যুতে তেড়েফুঁড়ে উঠলেন কোহলি

বিরাট কোহলি এবং গৌতম গম্ভীরের মধ্যকার দ্বন্দ্ব ১০ বছর পরেও জীবন্ত হয়ে উঠেছে। চলতি আইপিএলে দুজনের মধ্যে থাকা পুরনো দ্বন্দ্ব আবারও দেখা যাচ্ছে। এরই ধারাবাহিকতায় ড্রেসিংরুমে গিয়ে গম্ভীরকে ঈঙ্গিত করে তেড়েফুঁড়ে উঠেছেন কোহলি।

সোমবার (১ মে) আইপিএলের একমাত্র ম্যাচে লখনৌ সুপার জায়ান্টসকে ১৮ রানে হারায় রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। এরপরে গম্ভীর ও কোহলির মাঝে বিবাদ দেখা যায়। ক্রিকেটাররা সেই বিবাদ না থামালে হয়তো হাতাহাতির পর্যায়ে চলে যেত। 

ম্যাচ শেষে বেঙ্গালুরুর ইউটিউব চ্যানেলে পোস্ট করা ভিডিওতে দেখা যায় কোহলির অগ্নিরূপ। ক্যামেরার সামনে এসে কাউকে বার্তা দেয়ার ভঙ্গিতে কোহলি বলেন, ‘যে ব্যবহার তুমি করেছো, সেটি গ্রহণ করার মানসিকতা তোমার থাকতে হবে। না হলে সে ধরনের ব্যবহার করতে যেয়ো না।’

বেঙ্গালুরুর প্রকাশিত ভিডিওতে ম্যাচ জয় নিয়েও কথা বলেন বিরাট কোহলি। এ দিকে গৌতম-কোহলি দ্বন্দ্বের কারণে দুজনকেই ম্যাচ ফি’র শতভাগ জরিমানা করা হয়। তাদের মধ্যকার দ্বন্দ্ব প্রথম দেখা গিয়েছেল ২০১৩ সালের আইপিএলে। সে সময়ে কলকাতা নাইট রাইডার্সের অধিনায়ক ছিলেন গৌতম গম্ভীর এবং রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর অধিনায়ক ছিলেন বিরাট কোহলি।

এ বছর কোহলি রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর হয়ে খেললেও অধিনায়ক ফাফ ডু প্লেসিস। আর গৌতম গম্ভীর লখনৌর মেন্টর হিসেবে রয়েছেন।

Exit mobile version