Homeখেলাকোচের অনুমতি ছাড়াই মেসি গেলেন সৌদি আরব

কোচের অনুমতি ছাড়াই মেসি গেলেন সৌদি আরব

আর্জেন্টাইন তারকা লিওনেল মেসিকে নিয়ে রহস্যের ডালপালা সময়ের সঙ্গেই বেড়ে চলেছে। তার ক্লাব ভবিষ্যত নিয়ে রীতিমতো মহাকাব্য রচিত হওয়ার পথে! এবার নিজ ক্লাব পিএসজির কোচের অনুমতি ছাড়াই সৌদি আরব যাওয়ার অভিযোগ উঠেছে মেসির বিরুদ্ধে। বিষয়টি নিয়ে যেন রহস্যের আলো আঁধারের কাব্য রচিত হচ্ছে।

আগামী ৩০ জুন পিএসজির সঙ্গে মেসির চুক্তির মেয়াদ শেষ হচ্ছে। এর আগেই সৌদি আরবে গেলেন বিশ্বকাপজয়ী তারকা। বিষয়টিকে রহস্য হিসেবে দেখছেন ফুটবল ভক্তরা। অনেকে মনে করছেন, সৌদির কোনো ক্লাবের সঙ্গে চুক্তির কাজে হয়তো দেশটিতে গেছেন মেসি। তবে এমন গুঞ্জন উড়িয়ে দিয়ে আর্জেন্টাইন সংবাদমাধ্যম টিওয়াইসি স্পোর্টস জানায়, দেশটির পর্যটন দূত হিসেবে এই সফরে গেছেন মেসি। 

এ দিকে সৌদি আরবে যাওয়ার পরে ফরাসি সংবাদমাধ্যম লেকিপ বলছে, পিএসজি কোচ ক্রিস্তোফ গালতিয়ের ও ক্রীড়া উপদেষ্টা লুইস কাম্পোসের অনুমতি ছাড়াই সৌদি আরবে গেছেন লিওনেল মেসি। এতে পিএসজির সঙ্গে মেসির সম্পর্কের অবনতির ঈঙ্গিত দিচ্ছে। এর আগে বিশ্বের বিভিন্ন মাধ্যমে খবর বেরিয়েছিল, পিএসজিতে থেকে যাবেন ফুটবলের খুদে জাদুকর। তবে এমন ঘটনার পরে সে সম্ভাবনা আর নেই বললেই চলে 

সৌদি আরবে যাওয়ার আগে ৩০ এপ্রিল লরিয়েন্টের বিপক্ষে ৩-১ গোলে হেরে গেছে পিএসজি। দলের হারের দিনে মাঠে ম্লান ছিলেন আর্জেন্টাইন মহাতারকা। এমন পারফরম্যান্সের পর ক্লাবটির সমর্থকরা দুয়োও দিয়েছেন তার নাম ধরে। এরপরই প্যারিস থেকে সৌদি আরবের দিকে উড়াল দিয়েছেন মেসি। 

সৌদি আরবের পর্যটনমন্ত্রী আহমেদ আল খতিব মেসির সৌদি সফরের খবর টুইটারে শেয়ার করে লিখেন, ‘আমি কৃতজ্ঞতার সঙ্গে সৌদি আরবের পর্যটনের শুভেচ্ছাদূত লিওনেল মেসি ও তার পরিবারকে দ্বিতীয়বারের মতো এখানে ছুটি কাটাতে আসায় স্বাগত জানাচ্ছি। আমরা সৌদি আরবের ঐতিহ্যবাহী ও প্রকৃত অভ্যর্থনায় তাদের স্বাগত জানাতে পেরে আনন্দিত।’

সর্বশেষ খবর