Homeখেলাচুমুর ছবি প্রকাশ করে গুঞ্জনের জবাব দিলেন রোনালদো

চুমুর ছবি প্রকাশ করে গুঞ্জনের জবাব দিলেন রোনালদো

বিয়ে না করলেও গত কয়েক বছর ধরেই একসঙ্গে থাকছেন ক্রিস্টিয়ানো রোনালদো এবং জর্জিনা রদ্রিগেজ। রোনালদোর সন্তানেরও জন্ম দিয়েছেন স্প্যানিশ মডেল জর্জিনা। তবে কয়েকদিন ধরেই একটা গুঞ্জন খুব চাউর, সম্পর্কে চিড় ধরেছে রোনালদো-জর্জিনার। এবার সে গুঞ্জনের জবাব দিলেন রোনালদো নিজেই।

সম্প্রতি নেটফ্লিক্সে প্রকাশ পেয়েছে ‘আমি জর্জিনা’ সিরিজের দ্বিতীয় অংশ। এখানে ব্যক্তিগত ও পেশাগত জীবনের নানা প্রসঙ্গ সামনে এনেছেন জর্জিনা। এ সিরিজটির পরপরই বেশকিছু গণমাধ্যমে প্রচার হয়, সম্পর্কের অবনতি ঘটেছে রোনালদো-জর্জিনার।

গুঞ্জনে ঘি ঢালেন স্প্যানিশ টিকটক তারকা অ্যাবেল প্লানেলেস। অ্যাবেলের মতে, কয়েকদিন আগে এক বিমানভ্রমণে যাওয়ার সময় রোনালদো-জর্জিনার। তিনি আরও জানান, ঘটনায় ক্ষুব্ধ হয়ে জর্জিনা নাকি সেদিন বিমানে কারও সঙ্গে কথাও বলেননি।

গুঞ্জনের জবাবটা প্রথমে দেন রোনালদোর বান্ধবী জর্জিনা। ইনস্টাগ্রামে রাতের আকাশের একটি ছবি পোস্ট করে গানের লাইনে জবাব দিয়েছেন তিনি। মার্কিন সংগীতশিল্পী রোমিও সান্তোসের গানের কথাগুলো এরকম, —পরশ্রীকাতরদের কাজ গুজব তৈরি করা, রটনাকারীরা সেটা ছড়িয়ে দেয় আর বোকারা সেটা বিশ্বাস করে।’

এবার গুঞ্জনের জবাব দিলেন রোনালদো নিজেই। সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ছবি আপলোড করে সব জল্পনা কল্পনার ইতি টানেন পর্তুগিজ তারকা। ছবিতে দেখা যায়, একে অপরকে চুমু খাচ্ছেন রোনালদো-জর্জিনা। আর তার ক্যাপশনে লেখা, ‘ভালবাসার উদযাপন।’

সময়ের অন্যতম সেরা তারকা রোনালদোকে নিয়ে গুঞ্জনের শেষ নেই। বেশিরভাগ গুঞ্জনই অবশ্য এড়িয়ে যান পর্তুগিজ মহাতারকা। তবে নিজের ব্যক্তিগত সম্পর্কের অবনতি নিয়ে শেষমেশ জবাব দিলেন তিনি।

সর্বশেষ খবর